ডিএমপি কমিশনার : স্মার্টকার্ড লাইসেন্সের প্রাপ্তি স্বীকার রসিদ থাকলে মামলা নয়

আগের সংবাদ

ইইউ-চীন-যুক্তরাষ্ট্র-ভারতের অঙ্গীকার > ৫০ বছরেই ‘কার্বন নিরপেক্ষ’ : এক হাজার কোটি ডলার তহবিলের নিশ্চয়তা, উষ্ণতা বৃদ্ধি দেড় ডিগ্রি সেলসিয়াসে সীমিত রাখা

পরের সংবাদ

১২টি সিনেমা হলে ‘রেহানা মরিয়ম নূর’

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : প্রথমবারের মতো কান চলচ্চিত্র উৎসবে বাংলাদেশি ছবি হিসেবে অংশ নিয়েছে ‘রেহানা মরিয়ম নূর’। আবদুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত ছবিটি আগামী ১২ নভেম্বর দেশের দর্শকরা দেখতে পাবে। মুক্তির দিন এক সঙ্গে ১২টি সিনেমা হলে মুক্তি পাবে।
মুক্তির আগে সাংবাদিকদের সঙ্গে এক আড্ডায় এ তথ?্য দেন ছবিটির নির্বাহী প্রযোজক এহসানুল হক বাবু ও রেহানা চরিত্রের অভিনেত্রী আজমেরী হক বাঁধন।
বাঁধন বলেন, ‘আমাদের সিনেমা নিয়ে যে সাড়া পাচ্ছি প্রতিদিন, তাতে আমি রীতিমতো আপ্লুত। আমি চেষ্টা করব যত বেশি হলে সম্ভব, সরাসরি দর্শকদের সঙ্গে বসে সিনেমা দেখবার।
প্রযোজক এহসানুল হক বাবু বলেন, আমরা এখন পর্যন্ত ১২টি হল নিশ্চিত করতে পেরেছি। খুব শিগগিরই হল তালিকা আমরা আমাদের ফেসবুক পেজে প্রকাশ করব।
বাবু আরও বলেন, সারাদেশ থেকে অসংখ্য ফোন পাচ্ছি। হল মালিকরা যেমন ফোন করে তাদের আগ্রহ দেখাচ্ছেন তেমনি ফোন করছেন তরুণরা। তাদের সবার জিজ্ঞাসা, আমাদের শহরে দেখতে পাব তো? আমরা চেষ্টা করছি যত বেশি হলে সম্ভব ছবিটি মুক্তি দিতে। এ ক্ষেত্রে আমরা সহযোগিতা পাচ্ছি প্রায় সব মহলের।
কান চলচ্চিত্র উৎসবে হয়েছিল সিনেমার ওয়ার্ল্ড প্রিমিয়ার; এরপর কিন্তু সেখানেই থেমে থাকেনি। এরই মধ্যে এটি ঘুরে এসেছে মেলবোর্ন চলচ্চিত্র উৎসব, বিএফআই লন্ডন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, হংকং এশিয়া চলচ্চিত্র উৎসব, বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, সিডনি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবসহ মোট ১৩টি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব থেকে। অপেক্ষায় আছে সিঙ্গাপুরসহ আরো বেশকিছু দেশে যাওয়ার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়