ডিএমপি কমিশনার : স্মার্টকার্ড লাইসেন্সের প্রাপ্তি স্বীকার রসিদ থাকলে মামলা নয়

আগের সংবাদ

ইইউ-চীন-যুক্তরাষ্ট্র-ভারতের অঙ্গীকার > ৫০ বছরেই ‘কার্বন নিরপেক্ষ’ : এক হাজার কোটি ডলার তহবিলের নিশ্চয়তা, উষ্ণতা বৃদ্ধি দেড় ডিগ্রি সেলসিয়াসে সীমিত রাখা

পরের সংবাদ

হতাশ প্রার্থীরা : চরফ্যাশনের ঢালচর ইউপি নির্বাচন স্থগিত

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি : আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের তোড়জোড় চলছে। তবে ভোটার তালিকা পুনর্বিন্যাস না থাকায় চরফ্যাশন উপজেলার ঢালচর ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন। পরবর্তী সময়ে নির্দেশ না দেয়া পর্যন্ত এ ইউনিয়নের ভোটগ্রহণ বন্ধ থাকবে বলে জানা গেছে। তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর এই ইউনিয়নের ভোট গ্রহণের কথা থাকলেও সোমবার জেলা নির্বাচন কর্মকর্তা আলাউদ্দিন আল-মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, তৃতীয় ধাপে চরফ্যাশনের আটটি ইউনিয়নের ভোট গ্রহণের কথা ছিল। তবে ঢালচর ইউনিয়নের ভোট স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি)। আর তাই চরফ্যাশন উপজেলার সাতটি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ কর্মকর্তা গত ২৮ অক্টোবর এ সংক্রান্ত একটি আদেশ হাতে পান বলেও জানান। আলাউদ্দিন আল-মামুন আরো জানান, ঢালচর ইউনিয়নে ভোটার তালিকা পুনর্বিন্যাস নতুন গ্যাজেট অনুযায়ী হয়নি। তাই ভোটগ্রহণ স্থগিত রেখেছে নির্বাচন কমিশন।
এ ইউনিয়নে হঠাৎ করেই ভোটগ্রহণ স্থগিত হওয়ার ফলে প্রার্থী ও ভোটারদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। নির্বাচনী আমেজ না থাকায় হতাশায় পড়েছেন প্রার্থীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়