ডিএমপি কমিশনার : স্মার্টকার্ড লাইসেন্সের প্রাপ্তি স্বীকার রসিদ থাকলে মামলা নয়

আগের সংবাদ

ইইউ-চীন-যুক্তরাষ্ট্র-ভারতের অঙ্গীকার > ৫০ বছরেই ‘কার্বন নিরপেক্ষ’ : এক হাজার কোটি ডলার তহবিলের নিশ্চয়তা, উষ্ণতা বৃদ্ধি দেড় ডিগ্রি সেলসিয়াসে সীমিত রাখা

পরের সংবাদ

শাহরাস্তির ১০ ইউপি নির্বাচন : আ.লীগের মনোনয়ন চান ৭১ নেতা

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

স্বপন কর্মকার মিঠুন, শাহরাস্তি (চাঁদপুর) থেকে : শাহরাস্তি উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭১ জন চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। এ ব্যাপারে শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ ১০টি ইউনিয়নে দলীয় বর্ধিত সভায় ইউপি নেতাকর্মীদের প্রস্তাব সমর্থনের মাধ্যমে ৭১ জন দলীয় মনোনয়ন প্রত্যাশীদের নামের তালিকা জেলা আওয়ামী লীগের কাছে পাঠায়। গত ২০ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত প্রত্যেক ইউনিয়নে গিয়ে উপজেলা আওয়ামী লীগ ওই বর্ধিত সভা করেন।
দলীয় সূত্রে জানা যায়, উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নে ৩ জন, রায়শ্রী দক্ষিনে ৭ জন, মেহার উত্তরে ৫ জন, মেহার দক্ষিণে ৬ জন, চিতোষী পশ্চিমে ৮ জন, চিতোষী পূর্বে ৬ জন, টামটা উত্তরে ৮ জন, টামটা দক্ষিণে ৯ জন, সূচিপাড়া উত্তরে ১২ জন ও সূচিপাড়া দক্ষিণে ৮ জনসহ মোট ৭১ জন আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশীর নাম জেলা কমিটিতে পাঠানো হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. কামরুজ্জামান মিন্টু জানান, আমরা কেন্দ্রীয় আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগের এবং আমাদের সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলামের (বীর উত্তম) নির্দেশে উপজেলার ১০টি ইউনিয়নে গিয়ে বর্ধিত সভার মাধ্যমে ইউনিয়ন ও ওয়ার্ড নেতাদের উম্মুক্ত প্রস্তাব সমর্থনের ভিত্তিতে মোট ৭১ জন চেয়ারম্যান প্রার্থী দলীয় মনোনয়ন প্রত্যাশীর নাম জেলা কমিটিতে পাঠিয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়