ডিএমপি কমিশনার : স্মার্টকার্ড লাইসেন্সের প্রাপ্তি স্বীকার রসিদ থাকলে মামলা নয়

আগের সংবাদ

ইইউ-চীন-যুক্তরাষ্ট্র-ভারতের অঙ্গীকার > ৫০ বছরেই ‘কার্বন নিরপেক্ষ’ : এক হাজার কোটি ডলার তহবিলের নিশ্চয়তা, উষ্ণতা বৃদ্ধি দেড় ডিগ্রি সেলসিয়াসে সীমিত রাখা

পরের সংবাদ

যেভাবে কাটল শাহরুখের জন্মদিন

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ২ নভেম্বর ৫৬-তে পা দিলেন বলিউড বাদশা শাহরুখ খান। কেক কেটে, রাস্তার মোড়ে মোড়ে পোস্টার লাগিয়ে শাহরুখের জন্মদিন পালন করলেন তার ভক্তরা। মান্নতের বাইরেও ছিল ভক্তদের ভিড়। শাহরুখের কাছের বন্ধুরা উপহার পাঠান মান্নতে। শাহরুখের জন্মদিনে বিশেষ উপহার দিয়েছেন সালমানও।
সোমবার রাতে শাহরুখের বাড়িতে উপহার পাঠিয়েছেন একতা কাপুর ও সিদ্ধার্থ মালহোত্রা। সিদ্ধার্থ মালহোত্রা পাঠিয়েছেন বড় এক ফুলের তোড়া। তোড়ায় গুঁজে দেয়া চিরকুটে শাহরুখকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। একতা কাপুরও দুটি রঙিন কাগজে মোড়ানো উপহার পাঠিয়েছেন শাহরুখের বাড়িতে। এছাড়াও মঙ্গলবার সকাল থেকে একের পর এক ফুলের তোড়া আসতে থাকে মান্নতে।
শাহরুখের জন্মদিনের আগের দিন প্রকাশ পেল সালমানের নতুন সিনেমা ‘অন্তিম’র গান ‘ভাই কা বার্থডে’। অনেকেই মনে করছেন, শাহরুখের জন্মদিন উপলক্ষেই এই গান প্রকাশ করেছেন সালমান।
আরিয়ান বাড়ি ফেরায় আলো ঝলমলে মান্নতে এখন কেবলই উৎসবের আমেজ। এ বছর বড় পার্টির আয়োজন করেননি শাহরুখ। তবে ঘরোয়াভাবে কাছের মানুষদের নিয়ে কেক কাটেন অভিনেতা। প্রতিবারের মতো অবশ্য এ বছরও বাড়ির বাইরে এসে ভক্তদের সঙ্গে দেখা করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়