ডিএমপি কমিশনার : স্মার্টকার্ড লাইসেন্সের প্রাপ্তি স্বীকার রসিদ থাকলে মামলা নয়

আগের সংবাদ

ইইউ-চীন-যুক্তরাষ্ট্র-ভারতের অঙ্গীকার > ৫০ বছরেই ‘কার্বন নিরপেক্ষ’ : এক হাজার কোটি ডলার তহবিলের নিশ্চয়তা, উষ্ণতা বৃদ্ধি দেড় ডিগ্রি সেলসিয়াসে সীমিত রাখা

পরের সংবাদ

মাদক কারবারির মরদেহ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি : রাজাপুরে মাদকসহ একাধিক মামলার আসামি মো. সাগর হাওলাদারের (২৬) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার নলবুনিয়া এলাকায় নিহতের নিজ বসতঘর থেকে মরদেহ উদ্ধার করা হয়। সাগর ওই এলাকার মো. রতন হাওলাদারের ছেলে। পুলিশ জানায়, স্থানীয়রা সাগরকে তার বসতঘরে গামছা দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় নিচে পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। ওই গামছার ছেঁড়া একাংশ ফ্যানের সঙ্গে বাঁধা ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে কী কারণে এই মৃত্যু সে বিষয়ে নিশ্চিত করতে পারেনি পুলিশ। সোমবার রাতে যে কোনো সময় তার মৃত্যু হয়েছে বলেও পুলিশ ধারণা করছে। স্থানীয়রাও তার মৃত্যুর বিষয় নিশ্চিত করে কিছু বলতে পারেনি।

রাজাপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, তার বিরুদ্ধে পুলিশের ওপর হামলা ও মাদকসহ একাধিক মামলা রয়েছে। অপমৃত্যুর মামলা রুজু করে মরদেহ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়