ডিএমপি কমিশনার : স্মার্টকার্ড লাইসেন্সের প্রাপ্তি স্বীকার রসিদ থাকলে মামলা নয়

আগের সংবাদ

ইইউ-চীন-যুক্তরাষ্ট্র-ভারতের অঙ্গীকার > ৫০ বছরেই ‘কার্বন নিরপেক্ষ’ : এক হাজার কোটি ডলার তহবিলের নিশ্চয়তা, উষ্ণতা বৃদ্ধি দেড় ডিগ্রি সেলসিয়াসে সীমিত রাখা

পরের সংবাদ

বেহাল তিন বাজারের প্রধান সড়ক : টঙ্গীবাড়ী

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : টঙ্গীবাড়ী উপজেলার গুরুত্বপূর্ণ টঙ্গীবাড়ী, বালিগাঁও ও বেতকা বাজারের প্রধান সড়কের বেহাল অবস্থা। খানাখন্দ হয়ে সব সময় পানি জমে থাকে ওই তিনটি বাজারের প্রধান সড়কে। বিশাল বিশাল গর্তের সৃষ্টি হয়ে ডোবায় পরিণত হয়েছে। সম্প্রতি সরজমিন বাজারগুলোতে গিয়ে দেখা যায়, প্রতিটি বাজারের প্রবেশ সড়কের বেহাল দশা। বৃষ্টি নামলেই গর্তগুলোতে জমে হাঁটু পানি। গর্তগুলো দিয়ে দ্রুত গতিতে যানবাহন পারাপার না হতে পারায় উপজেলার তিনটি বাজারেই সৃষ্টি হয় যানজট। উপজেলার গুরুত্বপূর্ণ বাজারগুলোতে গর্তের কারণে যানজটে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে যাতায়াতকারীদের। কৃষি প্রধান টঙ্গীবাড়ীর আলু রোপণ মৌসুম শুরু হওয়ায় সার, আলুসহ শীতকালীন সবজি পরিবহনে মারাত্মক ক্ষতির সম্মুখীন স্থানীয় কৃষকরা। টঙ্গীবাড়ী উপজেলা প্রকৌশলী শাহ মোয়াজ্জেম হোসেন বলেন, উপজেলার তিনটি বাজারে প্রবেশ সড়কগুলো সংস্কারের জন্য প্রয়োজনীয় অর্থ বরাদ্দ হয়েছে। ঠিকাদারের সঙ্গে চুক্তিপত্র হলেই অতি দ্রুত কাজ শুরু করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়