ডিএমপি কমিশনার : স্মার্টকার্ড লাইসেন্সের প্রাপ্তি স্বীকার রসিদ থাকলে মামলা নয়

আগের সংবাদ

ইইউ-চীন-যুক্তরাষ্ট্র-ভারতের অঙ্গীকার > ৫০ বছরেই ‘কার্বন নিরপেক্ষ’ : এক হাজার কোটি ডলার তহবিলের নিশ্চয়তা, উষ্ণতা বৃদ্ধি দেড় ডিগ্রি সেলসিয়াসে সীমিত রাখা

পরের সংবাদ

বিটিসিএল-বাংলালিংক : টেলিযোগাযোগ সেবা চুক্তি সই

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল) ও বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন্স লিমিটেড এর মধ্যে টেলিযোগাযোগ সেবা সংক্রান্ত চুক্তি স্বাক্ষর হয়েছে। গতকাল বিটিসিএল প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে বিটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক ড. মো. রফিকুল মতিন এবং বাংলালিংক এর সিইও এরিক আস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। বিজ্ঞপ্তি।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী জনাব মোস্তাফা জব্বার অনলাইনে সংযুক্ত থেকে তাঁর বক্তব্যে বলেন, ‘ডিজিটাল বাংলাদেশ রূপান্তরের অভিযাত্রায় জল-স্থল-অন্তরীক্ষে দেশের টেলিকম খাতের অর্জন এখন ব্যাপকভাবে দৃশ্যমান, আরও অগ্রগতি চলমান’।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব জনাব মো. আফজাল হোসেন, বিটিআরসির চেয়ারম্যান (সিনিয়র সচিব) শ্যাম সুন্দর সিকদার, বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেড-এর চেয়ারম্যান ও সিইও ড. শাহজাহান মাহমুদ এবং বাংলালিংক-এর সিইও এরিক আস বক্তৃতা করেন।
বিটিসিএল ইতোমধ্যে দেশের মোবাইল অপারেটর টেলিটক, রবি এবং গ্রামীণ ফোনকে বিভিন্ন টেলিকম সেবা দিয়ে আসছে। এনটিটিএন সেবা, আইআইজি ব্যান্ডউইথ ও ডাটা কানেক্টিভিটির মাধ্যমে বিটিসিএল প্রায় সব অপারেটর, সরকারি প্রতিষ্ঠান এবং কর্পোরেট সেক্টরে নিরবচ্ছিন্ন সেবা দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় বাংলালিংক এবং বিটিসিএল এর মধ্যে এ চুক্তি স্বাক্ষর করা হয়।
অনুষ্ঠানের সভাপতি বিটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক ড. মো. রফিকুল মতিন বলেন, সব মোবাইল অপরেটরকে কাক্সিক্ষত সেবা দেবে বিটিসিএল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়