ডিএমপি কমিশনার : স্মার্টকার্ড লাইসেন্সের প্রাপ্তি স্বীকার রসিদ থাকলে মামলা নয়

আগের সংবাদ

ইইউ-চীন-যুক্তরাষ্ট্র-ভারতের অঙ্গীকার > ৫০ বছরেই ‘কার্বন নিরপেক্ষ’ : এক হাজার কোটি ডলার তহবিলের নিশ্চয়তা, উষ্ণতা বৃদ্ধি দেড় ডিগ্রি সেলসিয়াসে সীমিত রাখা

পরের সংবাদ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে অ্যাটকোর নতুন কমিটির শ্রদ্ধা

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন এসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্স (অ্যাটকো)-এর কার্যনির্বাহী কমিটি। গত সোমবার এসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্স (অ্যাটকো)-এর কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ সময় উপস্থিত ছিলেন অ্যাটকোর সভাপতি ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, অ্যাটকোর সিনিয়র সহসভাপতি ও ডিবিসি নিউজের চেয়ারম্যান ইকবাল সোবহান চৌধুরী, অ্যাটকোর সহসভাপতি ও দেশ টিভির উপব্যবস্থাপনা পরিচালক আরিফ হাসান, অ্যাটকোর পরিচালক ও রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান এবং এশিয়ান টেলিভিশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান মো. লিয়াকত আলী খাঁন মুকুল, অ্যাটকোর পরিচালক ও বাংলাভিশনের চেয়ারম্যান আব্দুল হক, অ্যাটকোর পরিচালক ও সময় টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ জোবায়ের, অ্যাটকোর পরিচালক ও দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহিদুল হাসান, অ্যাটকোর পরিচালক ও নাগরিক টিভির চেয়ারম্যান ড. রুবানা হক, অ্যাটকোর পরিচালক ও একুশে টেলিভিশনের ভাইস চেয়ারম্যান আব্দুস সামাদ, অ্যাটকোর পরিচালক ও বৈশাখী টেলিভিশনের উপব্যবস্থাপনা পরিচালক টিপু আলম মিলন এবং অ্যাটকোর পরিচালক ও এনটিভির পরিচালক আশফাক উদ্দিন আহমেদ এবং আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ন কবির বাবলু। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়