ডিএমপি কমিশনার : স্মার্টকার্ড লাইসেন্সের প্রাপ্তি স্বীকার রসিদ থাকলে মামলা নয়

আগের সংবাদ

ইইউ-চীন-যুক্তরাষ্ট্র-ভারতের অঙ্গীকার > ৫০ বছরেই ‘কার্বন নিরপেক্ষ’ : এক হাজার কোটি ডলার তহবিলের নিশ্চয়তা, উষ্ণতা বৃদ্ধি দেড় ডিগ্রি সেলসিয়াসে সীমিত রাখা

পরের সংবাদ

পূবালী ব্যাংক : শাবিপ্রবিকে ১৫ লাখ টাকা অনুদান

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) গবেষণা খাতের উন্নয়নের জন্য পূবালী ব্যাংক লিমিটেড ১৫ লাখ টাকার অনুদান দিয়েছে। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে পূবালী ব্যাংক লিমিটেড এই অনুদান প্রদান করেছে। পূবালী ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক দেওয়ান জামিল মাসুদ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ফরিদ উদ্দিন আহমদের নিকট অনুদানের এ চেক হস্তান্তর করেন। এ সময় অন্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. আনোয়ারুল ইসলাম, গবেষণা কেন্দ্রের পরিচালক প্রফেসর ড. এসএম সাইফুল ইসলাম, পূবালী ব্যাংক লিমিটেডের সিলেট পূর্ব অঞ্চল প্রধান ও ডিজিএম জিয়াউল হক চৌধুরী, সিলেট পশ্চিম অঞ্চল প্রধান ও ডিজিএম মো. সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ২০১৪ সাল থেকে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের গবেষণা খাতে পূবালী ব্যাংক লিমিটেড প্রতি বছর এই অনুদান প্রদান করে আসছে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়