ডিএমপি কমিশনার : স্মার্টকার্ড লাইসেন্সের প্রাপ্তি স্বীকার রসিদ থাকলে মামলা নয়

আগের সংবাদ

ইইউ-চীন-যুক্তরাষ্ট্র-ভারতের অঙ্গীকার > ৫০ বছরেই ‘কার্বন নিরপেক্ষ’ : এক হাজার কোটি ডলার তহবিলের নিশ্চয়তা, উষ্ণতা বৃদ্ধি দেড় ডিগ্রি সেলসিয়াসে সীমিত রাখা

পরের সংবাদ

ঝিনাইদহে অস্ত্র ও গুলিসহ ৪ মামলার আসামি গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিনাইদহ প্রতিনিধি : সাবেক পৌর ছাত্রলীগের সভাপতি কাজী রাকিবুল হাসান হিল্লোলকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬। এ সময় তার কাছ থেকে উদ্ধার করেছে বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন ও ৩টি গুলি উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার বয়ড়াতলা বাজারের আফাঙ্গীর ইলেকট্রনিক্স এন্ড কোকারিজ দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়।
ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মো. সোহেল রানা জানান, তাকে অস্ত্র ও মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তি ভুটিয়ারগাতি গ্রামের কাজী গোলাম হায়দারের ছেলে।
বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব ৬-এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ শরীফুল আহসান। তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে তার কাছ থেকে বিদেশি পিস্তল, ৩টি গুলি ও ১টি ম্যাগজিন উদ্ধার করে। তিনি আরো জানান, তার বিরুদ্ধে ১টি খুনসহ ৪টি মামলা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়