ডিএমপি কমিশনার : স্মার্টকার্ড লাইসেন্সের প্রাপ্তি স্বীকার রসিদ থাকলে মামলা নয়

আগের সংবাদ

ইইউ-চীন-যুক্তরাষ্ট্র-ভারতের অঙ্গীকার > ৫০ বছরেই ‘কার্বন নিরপেক্ষ’ : এক হাজার কোটি ডলার তহবিলের নিশ্চয়তা, উষ্ণতা বৃদ্ধি দেড় ডিগ্রি সেলসিয়াসে সীমিত রাখা

পরের সংবাদ

গোরস্তান থেকে তিন কঙ্কাল চুরি : আতঙ্কে স্থানীয়রা

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, জামালপুর : জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের নাকাটি গোরস্তান থেকে তিন কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে, গতকাল মঙ্গলবার মধ্যরাতে এ চুরির ঘটনা ঘটেছে। যে লাশগুলো চুরি হয়েছে তারা হলেন- নাকাটি গ্রামের নায়েব আলী, আবু ছামা ও বেলাল উদ্দিন। তারা প্রত্যেকেই ৭ থেকে ৮ মাস আগে মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দুয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য সৈয়দুর রহমান কালু।
ইউপি সদস্য সৈয়দুর রহমান কালু জানান, নাকাটি গ্রামের মৃত ব্যক্তিদের কবর দেয়ার জন্য ২০১৭ সালে রেললাইনের পাশে নাকাটি গোরস্তানটি স্থাপিত হয়। বর্তমানে এ গোরস্তানে প্রায় ২৫ থেকে ৩০টি কবর রয়েছে। মধ্যরাতে দুর্বৃত্তরা এসে তিনটি কবর খুঁড়ে কঙ্কাল চুরি করে নিয়ে যায়। এতে স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করছে। বাকি কবরগুলোর নিরাপত্তা নিয়েও শঙ্কায় রয়েছেন স্বজনরা।
তিনি আরো জানান, যে তিনটি কঙ্কাল তারা প্রত্যেকেই প্রায় ৭ থেকে ৮ মাস আগে মারা যান। যারা কঙ্কাল চুরি করেছে তারা সব তথ্য নিয়েই চুরি করেছে। এ বিষয়ে আমরা সদর থানায় একটি অভিযোগ দেব।
এ বিষয়ে জামালপুর সদর থানার ওসি রেজাউল ইসলাম খান বলেন, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। তাই এ বিষয়ে কিছু জানি না। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়