ডিএমপি কমিশনার : স্মার্টকার্ড লাইসেন্সের প্রাপ্তি স্বীকার রসিদ থাকলে মামলা নয়

আগের সংবাদ

ইইউ-চীন-যুক্তরাষ্ট্র-ভারতের অঙ্গীকার > ৫০ বছরেই ‘কার্বন নিরপেক্ষ’ : এক হাজার কোটি ডলার তহবিলের নিশ্চয়তা, উষ্ণতা বৃদ্ধি দেড় ডিগ্রি সেলসিয়াসে সীমিত রাখা

পরের সংবাদ

নন্দীগ্রাম : দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : নন্দীগ্রাম উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে ২ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি হাঁসুয়া, দুটি লোহার রড, একটি মোবাইল ফোনসহ রশি ও গাছের ডাল উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন। গত সোমবার রাত ১টার দিকে উপজেলার কাথম-কালীগঞ্জ সড়কের ঢাকুইর এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃতরা হলো- নওগাঁর নিয়ামতপুর থানার সেফায়েতপুর গ্রামের জাবেদ আলীর ছেলে আনছারুল ইসলাম (৩৫) ও কুড়িগ্রাম জেলার চর রাজীবপুর থানার কোদালকাটি গ্রামের সৈয়দ জামালের ছেলে মনির হোসেন (২০)। পুলিশ জানায়, উপজেলার কাথম-কালীগঞ্জ সড়কের ঢাকুইর এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত দল অস্ত্রশস্ত্র নিয়ে ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ২ জনকে গ্রেপ্তার করে।
থানার ওসি আবুল কালাম আজাদ জানান, ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বগুড়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়