ভিসি এয়ার মার্শাল নজরুল : ওবিই হচ্ছে জ্ঞানগর্ভ ও চিন্তা উদ্দীপক কর্মশালা

আগের সংবাদ

টানা ৪ জয়ে সেমিতে পাকিস্তান

পরের সংবাদ

যমুনায় পড়ে বৃদ্ধ নিখোঁজ

প্রকাশিত: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বেড়া (পাবনা) প্রতিনিধি : বেড়ায় ইঞ্জিনচালিত নৌকা থেকে যমুনা নদীর পানিতে পড়ে দয়াল কবিরাজ (৬০) নামে এক বৃদ্ধ নিখোঁজ রয়েছেন। উপজেলার চর নাকালিয়া থেকে নাকালিয়া বাজারে আসার পথে গতকাল সোমবার সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাটি ঘটে। জানা যায়, বৃদ্ধ তার নিজ গ্রাম চর নাকালিয়া থেকে যমুনা নদীর এপাড়ে নাকালিয়া বাজারে বাজার করতে আসার পথে মাঝ নদীতে নৌকা থেকে হঠাৎ পানিতে পড়ে যান। নদীতে প্রচুর স্রোত থাকায় সঙ্গে সঙ্গেই বৃদ্ধ পানিতে তলিয়ে যান। তাৎক্ষণিক স্থানীয়রা নৌকা নিয়ে তাকে খুঁজতে থাকেন। পরে ফায়ার সার্ভিস ও থানা পুলিশকে খবর দেন স্থানীয়রা। এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিখোঁজ বৃদ্ধর কোনো খোঁজ মেলেনি।
বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই পুলিশ এবং ফায়ার সার্ভিস ঘঠনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার অভিযান চালাচ্ছে। তিনি আরো জানান, নদীতে অনেক স্রোত থাকায় উদ্ধার অভিযান ব্যাহত হচ্ছে। তবে রাজশাহীর ডুবুরি দলকে খবর দেয়া হয়েছে। তারা বিকালের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছে যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়