ভিসি এয়ার মার্শাল নজরুল : ওবিই হচ্ছে জ্ঞানগর্ভ ও চিন্তা উদ্দীপক কর্মশালা

আগের সংবাদ

টানা ৪ জয়ে সেমিতে পাকিস্তান

পরের সংবাদ

নেতিবাচক শব্দ ব্যবহার : নিশো-মেহজাবিনের মামলার প্রতিবেদন ১৫ ডিসেম্বর

প্রকাশিত: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ‘ঘটনা সত্য’ নামের একটি নাটক এবং বেসরকারি টেলিভিশনের একটি টকশোতে প্রতিবন্ধীদের নিয়ে নেতিবাচক শব্দ ব্যবহারের অভিযোগে অভিনেতা আফরান নিশো, অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ও ব্যারিস্টার সুমনসহ অন্য আসামিদের বিরুদ্ধে পৃথক দুই মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পিছিয়ে আগামী ১৫ ডিসেম্বর দিন ধার্য করেছেন আদালত।
গতকাল সোমবার মামলা দুটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল।
কিন্তু মামলার তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) প্রতিবেদন দাখিল না করায় ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন পরবর্তী দিন ধার্য করেন। এর আগে গত ১১ আগস্ট বশির আল হোসাইন নামের একজন প্রতিবন্ধী অধিকারকর্মী বাদী হয়ে আদালতে মামলা দুটির আবেদন করেন। এরপর আদালত বাদীর জবানবন্দি নিয়ে প্রতিবেদন দাখিলের আদেশ দেন।
ঘটনা সত্য নাটকের মামলায় পরিচালক রুবেল হাসান, আফরান নিশো, মেহজাবিন চৌধুরীসহ চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, বার্তা প্রধান শাইখ সিরাজ ও নাটকটির চিত্রনাট্যকার মঈনুল সানুকে আসামি করা হয়েছে। এছাড়া চ্যানেল আইয়ের ‘টু দ্য পয়েন্ট’ টকশোর মামলায় ব্যারিস্টার সুমন, চ্যানেল আইয়ের ফরিদুর রেজা সাগর, শাইখ সিরাজ, জাহিদ নেওয়াজ খান, প্রযোজক রাজু আলিম ও উপস্থাপক সোমা ইমলামকে আসামি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়