ভিসি এয়ার মার্শাল নজরুল : ওবিই হচ্ছে জ্ঞানগর্ভ ও চিন্তা উদ্দীপক কর্মশালা

আগের সংবাদ

টানা ৪ জয়ে সেমিতে পাকিস্তান

পরের সংবাদ

ধামরাইয়ে আ.লীগ প্রার্থীর কর্মীকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ধামরাই প্রতিনিধি : ধামরাইয়ে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে শিহাব (২২) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। গতকাল সোমবার সকালে উপজেলার যাদবপুর ইউনিয়নের আমছির মোড় এলাকায় এ ঘটনা ঘটে। শিহাব আমছিপুর গ্রামের মৃত আবদুল মজিদের ছেলে।
যাদবপুর ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী আবদুুল মজিদ জানিয়েছেন, শিহাব তার কর্মী ছিলেন। প্রতিপক্ষ মিজু চেয়ারম্যানের ভাইসহ তার লোকজন শিহাবকে মারধর করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। সেখানে শিহাবের মৃত্যু হয়।
অপরদিকে অভিযোগ অস্বীকার করে যাদবপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিজু বলেন, আমাদের লোকজনের সঙ্গে কিছু হয়নি। তবে শুনেছি আমাদের গ্রামের দুইটা ছেলেকে মারধর করে হাত-পা ভেঙে দেয়া হয়েছে।
এ বিষয়ে ধামরাই থানার পরিদর্শক (তদন্ত) নির্মল কুমার দাস জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে। মামলা হয়েছে। তবে কেউ আটক হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়