ভিসি এয়ার মার্শাল নজরুল : ওবিই হচ্ছে জ্ঞানগর্ভ ও চিন্তা উদ্দীপক কর্মশালা

আগের সংবাদ

টানা ৪ জয়ে সেমিতে পাকিস্তান

পরের সংবাদ

দুঃশাসনের বিরুদ্ধে গণপ্রতিরোধ : আজ শুরু হচ্ছে বাম জোটের রোডমার্চ

প্রকাশিত: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলা ও মুক্তিযুদ্ধের অসাম্প্রদায়িক গণতান্ত্রিক চেতনা প্রতিষ্ঠার লক্ষ্যে বাম গণতান্ত্রিক জোটের উদ্যোগে দুই দিনব্যাপী রোডমার্চ আজ থেকে শুরু হচ্ছে।
বাম গণতান্ত্রিক জোটের কেন্দ্রীয় সমন্বয়ক ও বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রশীদ ফিরোজ জানান, সকাল সাড়ে ৮টায় পল্টন মোড়ে উদ্বোধন শেষে রোডমার্চটি নারায়ণগঞ্জের কাঁচপুর, সোনারগাঁও মোগড়াপাড়া চৌরাস্থা, চান্দিনায় পথসভা শেষে বিকালে কুমিল্লা টাউন হলে এবং সন্ধ্যায় ফেনী শহীদ মিনারে সমাবেশ অনুষ্ঠিত হবে। ফেনীতে রাত্রিযাপন শেষে আগামীকাল সকাল সাড়ে ৮টায় যাত্রা করে দাগনভূঁইয়া, চৌমুহনী, রামগঞ্জে পথসভা শেষে বিকাল ৫টায় হাজীগঞ্জে সমাবেশের মাধ্যমে দুই দিনব্যাপী রোডমার্চ শেষ হবে।
রোডমার্চের সময় পথে পথে লিফলেট বিলি, গণসংযোগ, পথসভা, সমাবেশের মাধ্যমে জনগণকে সাম্প্রদায়িক অপশক্তি এবং সাম্প্রদায়িক সন্ত্রাস দমনে ব্যর্থ সরকার ও ফ্যাসিবাদী দুঃশাসনের বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তোলার লক্ষ্যে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হবে বলে বাম গণতান্ত্রিক জোট থেকে জানানো হয়েছে।
বাম গণতান্ত্রিক জোটের কেন্দ্রীয় সমন্বয়ক বজলুর রশীদ ফিরোজের নেতৃত্বে রোডমার্চে অংশ নেবেন বাম জোটের শীর্ষ নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়