ভিসি এয়ার মার্শাল নজরুল : ওবিই হচ্ছে জ্ঞানগর্ভ ও চিন্তা উদ্দীপক কর্মশালা

আগের সংবাদ

টানা ৪ জয়ে সেমিতে পাকিস্তান

পরের সংবাদ

ঠাকুরগাঁওয়ে আগুনে পুড়ে নিঃস্ব একটি পরিবার

প্রকাশিত: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামে তাজিমুল নামে এক ব্যক্তির বাড়িতে আগুন লেগে গরু, পাট, মরিচ, আসবাবপত্র, নগদ অর্থ, চারটি ঘরসহ প্রায় তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। গত রবিবার ভোরে মশার কয়েলের মাধ্যমে আগুনের সূত্রপাত হয় বলে পারিবারিক সূত্রে জানা যায়। তাজিমুল ওই গ্রামের ইব্রাহিম আলীর ছেলে। ইব্রাহিম আলী বলেন, তাজিমুল দীর্ঘদিন থেকে ঢাকায় থাকত। বাড়িতে টুকটাক কৃষি কাজও চলত তার। পাকাঘর তৈরির জন্য অনেক পরিশ্রম করে সে কিছু টাকা জমিয়ে ছিল। শনিবার রাতে তাজিমুল ঢাকা থেকে বাড়ি উদ্দেশে রওনা হয়। বাড়িতে মালামাল বিক্রি করে দুই-একদিনের মধ্যে পাকাঘর করার জন্য ইট কেনার কথা ছিল। রবিবার ভোরে এমন ঘটনা ঘটে যায়। ছেলে বাড়িতে অনেক কিছু রেখে গেয়েছিল। বাড়িতে এসে শুধু ছাই দেখতে পেল। চারটি গরুর মধ্যে একটি পুড়ে ছাই হয়ে গেছে। পাট, মরিচ, আসবাবপত্র, নগদ অর্থ, চারটি ঘরসহ প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন তিনি।
ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ মজিদার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারটির প্রায় সব কিছু পুড়ে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়