ডেঙ্গুতে ৯১ জনের মৃত্যু, আক্রান্ত সাড়ে ২৩ হাজার

আগের সংবাদ

তৃণমূলে সংঘাত থামছেই না : সংঘর্ষে জড়িতদের তালিকা করছে আ.লীগ, অভ্যন্তরীণ সংঘর্ষে এক মাসে নিহত ৮, নির্বাচনী সংঘর্ষে ৩৮ নিহত

পরের সংবাদ

‘হাবিবি’র জন্য হাড়ভাঙা পরিশ্রম

প্রকাশিত: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। অভিনয়ের পাশাপাশি বেশ কয়েক বছর ধরে নিয়মিত গানও প্রকাশ করে আসছেন তিনি। তিন বছর আগে ‘পটাকা’ প্রথম গান প্রকাশ করেন। ‘আমি থাকতে চাই’ শিরোনামে আরেকটি গান প্রকাশ করেন। দুটি গানই ছিল ব্যাপক আয়োজনের। যে গানের পেছনে ফারিয়াকে করতে হয়েছে অক্লান্ত পরিশ্রম। ওই গানগুলোর চেয়ে আসছে হাবিবির জন্য আরো বেশি পরিশ্রম করতে হয়েছে তাকে। নুসরাত ফারিয়া বলেন, ‘আপনারা দেখতে পাবেন মাত্র ৩ মিনিট ১০ সেকেন্ড। এবার আমি আসলেই রক্ত পানি করা পরিশ্রম করেছি। আমার জীবনের এই তিন সপ্তাহ সবসময়ে মনে রাখব।’ উল্লেখ্য, ২ নভেম্বর কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মের (এসভিএফ) ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে নুসরাত ফারিয়ার এ গানটি। সামাজিক মাধ্যমে নুসরাত ফারিয়া জানিয়েছেন, গানটির পেছনের গল্প। রবিবার ফেসবুক ও ইনস্টাগ্রামে নুসরাত ফারিয়া একটি পোস্ট করে ‘হাবিবি’ গানের পেছনের পরিশ্রমের কথা শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, আমি শুটিংয়ের ২০ দিন আগে থেকে গানের জন্য প্রস্তুত হচ্ছিলাম। নিজেকে সুন্দর এবং ফিট দেখানোর চাপে ছিলাম, তার উপরে থার্ড ইয়ার ফাইনাল পরীক্ষার প্রস্তুতিও নিচ্ছিলাম। শুটিং ছবি ১৪ অক্টোবর, ১৫ তারিখ ছিল পেপার জমা দেয়ার দিন। খিটখিটে হয়ে ছিলাম, বেশিরভাগ সময়েও ভালো লাগত না কিছু। সময়টা আমার কাছের মানুষদের জন্য খুব একটা সহজ ছিল না। সারাক্ষণই একটি ভালো কন্টেন্ট তৈরির চাপে থাকতাম। তবে আপনারা দেখতে পাবেন মাত্র ৩ মিনিট ১০ সেকেন্ড। ‘হাবিবি’ পপ অ্যারাবিক ফিউশন। অক্টোবরের মাঝামাঝিতে মুম্বাই থেকে শতাধিক কিলোমিটারে দূরে এক রাজপ্রাসাদে গানটির ভিডিওর শুটিং হয়েছে। শুটিংয়ের আগে তিন দিন গ্রুমিং হয়েছে। মুম্বাইয়ের ২০ জন ছেলেমেয়ে নেচেছেন। গানটির কথা লিখেছেন নূর নবী, সুর করেছেন আদিব কবির। ভিডিও নির্মাণসহ কোরিওগ্রাফি করেছেন ‘বস’খ্যাত চিত্রপরিচালক ও জনপ্রিয় কোরিওগ্রাফার বাবা যাদব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়