ডেঙ্গুতে ৯১ জনের মৃত্যু, আক্রান্ত সাড়ে ২৩ হাজার

আগের সংবাদ

তৃণমূলে সংঘাত থামছেই না : সংঘর্ষে জড়িতদের তালিকা করছে আ.লীগ, অভ্যন্তরীণ সংঘর্ষে এক মাসে নিহত ৮, নির্বাচনী সংঘর্ষে ৩৮ নিহত

পরের সংবাদ

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী : কিছু অসাধু সদস্যের কারণে পুরো পুলিশ বাহিনীর দুর্নাম হয়

প্রকাশিত: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. নাজির, টঙ্গী থেকে : যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, মানুষের সেবায় যারা সর্বদা সচেষ্ট থাকেন এবং অক্লান্ত পরিশ্রম করে তারাই হলো পুলিশ। তবে কিছু অসাধু পুলিশ সদস্যের কারণে সমগ্র পুলিশ বাহিনীর দুর্নাম হয়। যাদের কারণে পুলিশ বাহিনীর সম্মানহানি হয় আমি আশা করব গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার তাদের বিষয়ে দৃষ্টি রাখবেন। গত শনিবার টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ মাঠে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে-২০২১ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. বরকতুল্লাহ খান বিপিএমের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ কমিশনার নুরে আলম সিদ্দিকীর পরিচালনায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সবশেষে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপিসহ সব শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুলিশ বাহিনীর সফলতা কামনা করেন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির পিপিএম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য সামসুন নাহার ভূঁইয়া ও গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, টঙ্গী সরকারি কলেজের অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার অপরাধ দক্ষিণ ইলতুৎ মিশ, টঙ্গী জোনের এসি পিজুস কুমার দে, টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম, টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাবেদ মাসুদ, টঙ্গী প্রেস ক্লাবের সভাপতি এম এ হায়দার সরকার, সাধারণ সম্পাদক কালিমুল্লা ইকবাল প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়