ডেঙ্গুতে ৯১ জনের মৃত্যু, আক্রান্ত সাড়ে ২৩ হাজার

আগের সংবাদ

তৃণমূলে সংঘাত থামছেই না : সংঘর্ষে জড়িতদের তালিকা করছে আ.লীগ, অভ্যন্তরীণ সংঘর্ষে এক মাসে নিহত ৮, নির্বাচনী সংঘর্ষে ৩৮ নিহত

পরের সংবাদ

মোহামেডানের দাপুটে জয়

প্রকাশিত: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : প্রিমিয়ার লিগ হকিতে গতকাল বাংলাদেশ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে দাপুটে জয় তুলে নিয়েছে ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান। একে একে বাংলাদেশ স্পোর্টিংয়ের জালে ছয়বার বল প্রবেশ করায় বাংলাদেশের এই ঐতিহ্যবাহী ক্লাবটি। জবাবে একটি গোলও হজম করেনি মোহামেডান। এতেই বোঝা যায় ম্যাচটিতে কতটা দাপট দেখিয়েছে তারা। বলতে গেলে কোনো প্রতিরোধের মুখে পড়তে হয়নি মোহামেডানকে। ঢাকার মওলানা ভাসানী স্টেডিয়ামে গতবারের চ্যাম্পিয়নরা নিজেদের পঞ্চম ম্যাচে ৬-০ গোলে হারিয়েছে বাংলাদেশ স্পোর্টিং ক্লাবকে। প্রথমার্ধে মোহামেডান এগিয়েছিল ২-০ গোলে।
প্রিমিয়ার লিগ হকির শিরোপা প্রত্যাশিত দলগুলোর সামনে বাধা হয়ে দাঁড়াতে পারছে না কেউ। মোহামেডান, আবাহনী ও মেরিনার্স মাঠে নামছে আর প্রতিপক্ষকে সহজে হারিয়ে ক্লাবে ফিরছে। সেই ধারাবাহিকতায় গতকাল টানা পঞ্চম জয় পেয়েছে মোহামেডান।
মোহামেডানের সহজ এ জয়ে জোড়া গোল করেছেন রাজিব দাস। একটি করে গোল রাসেল মাহমুদ জিমি, সুনিল, প্রিন্স লাল ও নাসির হোসেনের। মোহামেডান এর আগে চার ম্যাচ জিতেছে দিলকুশা স্পোর্টিং ক্লাব, আজাদ স্পোর্টিং ক্লাব, পুলিশ স্পোর্টিং ক্লাব ও সাধারণ বিমা স্পোর্টিং ক্লাবের বিপক্ষে।
এদিকে দীর্ঘ বিরতি দিয়ে এ বছর আবার মাঠে গড়িয়েছে দেশের হকির সবচেয়ে বড় প্রতিযোগিতা প্রিমিয়ার লিগ হকি। এ প্রতিযোগিতার জন্য অপেক্ষা করে থাকেন দেশের সকল পেশাদার হকি খেলোয়াড়রা। বর্তমানে এ প্রতিযোগিতাটিতে খেলতে পেরে খুশি সব খেলোয়াড়রা। এখন চলছে বড় দলগুলোর মধ্যে শিরোপার লড়াই। আর শিরোপা জয়ের ক্ষেত্রে এগিয়ে আছে মোহামেডান। তারা যেহেতু টানা ৫টি ম্যাচের সবগুলোতে জয় পেয়েছে ফলে শিরোপার দাবিদার বলাই যায়। পরের ম্যাচগুলোতে তারা দাপটের সঙ্গে যে খেলবে এটি নিশ্চিত করে বলাই যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়