ডেঙ্গুতে ৯১ জনের মৃত্যু, আক্রান্ত সাড়ে ২৩ হাজার

আগের সংবাদ

তৃণমূলে সংঘাত থামছেই না : সংঘর্ষে জড়িতদের তালিকা করছে আ.লীগ, অভ্যন্তরীণ সংঘর্ষে এক মাসে নিহত ৮, নির্বাচনী সংঘর্ষে ৩৮ নিহত

পরের সংবাদ

বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টা, কিশোর গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর শ্যাওড়া রেলগেট এলাকায় বাকপ্রতিবন্ধী এক কিশোরীকে (১৩) ধর্ষণ চেষ্টার ঘটনায় এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।
ওই কিশোরীকে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য গত শনিবার গভীর রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।
ভাটারা থানার এসআই মো. হাসান পারভেজ জানান, গত শনিবার দিবাগত রাত ১২টার দিকে শ্যাওড়া রেলগেট এলাকায় ওই কিশোরীকে ধর্ষণ চেষ্টা করে হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই কিশোরী ভবঘুরে বাকপ্রতিবন্ধী। ভাটারা থানার পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল হক জানান, শনিবার দিবাগত রাতেই ঘটনাস্থলে গিয়ে কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। আর অভিযুক্ত ১৬ বছরের কিশোরকে আটক করা হয়। স্থানীয় এক মুদি দোকানদার বাদী হয়ে ওই কিশোরের বিরুদ্ধে মামলা করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়