ডেঙ্গুতে ৯১ জনের মৃত্যু, আক্রান্ত সাড়ে ২৩ হাজার

আগের সংবাদ

তৃণমূলে সংঘাত থামছেই না : সংঘর্ষে জড়িতদের তালিকা করছে আ.লীগ, অভ্যন্তরীণ সংঘর্ষে এক মাসে নিহত ৮, নির্বাচনী সংঘর্ষে ৩৮ নিহত

পরের সংবাদ

পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে ধরা খেলেন মাসুদ!

প্রকাশিত: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) স্নাতক প্রথমবর্ষ ২০২০-২১ শিক্ষাবর্ষের ডি-ইউনিটের ভর্তি পরীক্ষার দ্বিতীয় দিনের দ্বিতীয় শিফটে এক ভর্তি পরীক্ষার্থীর বদলে পরীক্ষা দিতে গিয়ে ধরা পড়েছেন মাসুদ সরকার নামে একজন। গতকাল রবিবার বিকাল সোয়া ৩টার দিকে কলা ও মানববিদ্যা অনুষদের নিচতলায় লাইব্রেরি থেকে তাকে আটক করা হয়। আটক মাসুদ গাইবান্ধার সুন্দরগঞ্জের দহবন্ধ ইউনিয়নের আব্দুল কাদেরের ছেলে। তিনি রংপুরের কারমাইকেল কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ছাত্র।
জানা যায়, ভর্তি পরীক্ষার্থী জুলকারনাইন শাহীর পরিবর্তে পরীক্ষা দিতে আসেন মো. মাসুদ সরকার। জুলকারনাইন শাহী ঢাকার ধানমন্ডি আইডিয়াল কলেজের মানবিক বিভাগের শিক্ষার্থী। পরীক্ষার হলে ভর্তি পরীক্ষার্থীর ছবির সঙ্গে মাসুদ সরকারের ছবির মিল না পাওয়ায় হলের দায়িত্বে থাকা শিক্ষকরা প্রক্টরিয়াল বডিকে খবর দেন। পরে সহকারী প্রক্টর এস এ এম জিয়াউল ইসলাম ও মুহাম্মদ ইয়াকুব এসে মাসুদ সরকারকে জিজ্ঞাসাবাদ করেন। এ সময় মাসুদ সরকার প্রক্সির বিষয়টি স্বীকার করে বলেন, তিনি অতি সম্প্রতি ৪৩তম বিসিএস পরীক্ষায় অংশ নিয়েছেন। ১০ হাজার টাকার চুক্তিতে চবির ভর্তি পরীক্ষায় বদলি হিসেবে অংশ নিয়েছেন তিনি।
চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া ভোরের কাগজকে বলেন, প্রক্সি দিতে আসা মাসুদ সরকারকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এরই মধ্যে তাকে ভ্রাম্যমাণ আদালতের কাছে সোপর্দ করেছি। যার পরিবর্তে তিনি পরীক্ষা দিতে এসেছেন, তাকেও শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে বলে জানান প্রক্টর রবিউল হাসান ভূঁইয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়