ডেঙ্গুতে ৯১ জনের মৃত্যু, আক্রান্ত সাড়ে ২৩ হাজার

আগের সংবাদ

তৃণমূলে সংঘাত থামছেই না : সংঘর্ষে জড়িতদের তালিকা করছে আ.লীগ, অভ্যন্তরীণ সংঘর্ষে এক মাসে নিহত ৮, নির্বাচনী সংঘর্ষে ৩৮ নিহত

পরের সংবাদ

নরসিংদীর জেলা প্রশাসক : নির্বাচনে কোনো বিশৃঙ্খলা করতে দেয়া হবে না

প্রকাশিত: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মাখন দাস, নরসিংদী থেকে : নির্বাচনপূর্ব সংঘাত নিরসন এবং জীবন ও সম্পদের নিরাপত্তা বিধানের লক্ষ্যে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের সামাজিক, রাজনৈতিক ও পারিবারিকভাবে বয়কট করার আহ্বান জানিয়েছেন নরসিংদীর জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান।
গতকাল রবিবার ‘ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন-২০২১’ উপলক্ষে নরসিংদীর রায়পুরা উপজেলার দুর্গম চরাঞ্চলের সংঘাতপূর্ণ পাড়াতলী, বাঁশগাড়ি ও শ্রীনগর ইউনিয়নের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ও নির্বাচনী আচরণবিধি বিষয়ক মতবিনিময় সভায় এ আহ্বান জানান।
উল্লেখিত ৩টি ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গণে পৃথক পৃথকভাবে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম। রায়পুরা উপজেলা নির্র্বাহী কর্মকর্তা আজগর হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রতিদ্ব›দ্বী প্রার্থী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।
নির্বাচনপূর্ব সংঘাত নিরসন এবং জীবন ও সম্পদের নিরাপত্তা বিধানের লক্ষ্যে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের সামাজিক, রাজনৈতিক ও পারিবারিকভাবে বয়কট করা এবং বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেন জেলা প্রশাসক।
এ সময় প্রতিদ্ব›দ্বী প্রার্থী ও সুশীল সমাজের মতামত গ্রহণ করা হয় এবং নির্বাচনী আচরণবিধির গুরুত্বপূর্ণ নির্দেশনাসমূহ তুলে ধরেন। উল্লেখ্য, ইতিপূর্বে পাড়াতলি ও বাঁশগাড়ীতে নির্বাচনী সহিংসতার ঘটনা ঘটে।
এতে ২ জন নিহত ও অন্তত ৫০ জন আহত হয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়