ডেঙ্গুতে ৯১ জনের মৃত্যু, আক্রান্ত সাড়ে ২৩ হাজার

আগের সংবাদ

তৃণমূলে সংঘাত থামছেই না : সংঘর্ষে জড়িতদের তালিকা করছে আ.লীগ, অভ্যন্তরীণ সংঘর্ষে এক মাসে নিহত ৮, নির্বাচনী সংঘর্ষে ৩৮ নিহত

পরের সংবাদ

ছেলে ফেরায় গণপতি মন্দিরে শাহরুখ-গৌরি

প্রকাশিত: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ২৮ দিন পর বাড়ি ফিরেছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। আর্থার রোড জেলের বন্দিদশা কাটিয়ে গত ৩০ অক্টোবর সকালে ফেরেন তিনি। তাই বাবা শাহরুখ খান ছেলের জন্য কমতি রাখছেন না কোনোকিছুই। জানা গেল, এবার একই কারণে যাবেন মন্দিরে, দেবেন পূজা। মুসলিম পরিবার থেকে উঠে এলেও শাহরুখ খান গণপতি বা গণেশের প্রতি ভক্তি দেখিয়েছেন আগেও। এর আগেও গণেশ চতুর্থীর সময় নিজ বাড়িতে বড় করে পূজা করেছেন তিনি। প্রতিবারই বসানো হয় গণেশের মূর্তি। এবারো টুইটার, ইনস্টাগ্রামে গণেশের ছবি দিয়ে সবার মঙ্গল কামনা করেছিলেন বলি তারকা। এবার মুম্বাইয়ের শ্রী সিদ্ধিবিনায়ক গণপতি মন্দিরে যাবেন শাহরুখ। অন্যদিকে আরিয়ান ফেরায় এদিন মান্নাতের বাইরে ঢাক-ঢোল পেটানো, বাজি ফাটানো থেকে শুরু করে হনুমান চালিসা পাঠ সবকিছুই হয়েছে। পরিবারের পরবর্তী পরিকল্পনা সম্পর্কে নানারকম তথ্য পাওয়া যাচ্ছে মান্নাতের ভেতর থেকে। ইতোমধ্যে আরিয়ানের জন্য মনোরোগ বিশেষজ্ঞের সঙ্গে কথা বলার সিদ্ধান্ত নিয়েছেন শাহরুখ-গৌরি দম্পতি। ছেলের জন্য ডায়েটের তালিকাও তৈরি করেছেন মা। ছেলের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেয়ার জন্য বেশ কিছু রক্ত পরীক্ষাও করানোর সিদ্ধান্ত নিয়েছেন।
ভারতীয় সংবাদমাধ্যমের বিবরণী মতে জানা যায়, শনিবার সকাল থেকেই আরিয়ানের পথ চেয়ে এক সাধু বসে ছিলেন মান্নাতের সামনে। শুক্রবার বিকালে মান্নাতের ছাদজুড়ে ছিল আলোর রোশনাই। বাসায় তৈরি করা হয় আরিয়ানের প্রিয় খাবার। আর সেখানে অবশ্যই ছিল ক্ষীর। যা আরিয়ান ঘরে না আসা পর্যন্ত রান্না না করার ঘোষণা দিয়েছিলেন মা গৌরি খান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়