ডেঙ্গুতে ৯১ জনের মৃত্যু, আক্রান্ত সাড়ে ২৩ হাজার

আগের সংবাদ

তৃণমূলে সংঘাত থামছেই না : সংঘর্ষে জড়িতদের তালিকা করছে আ.লীগ, অভ্যন্তরীণ সংঘর্ষে এক মাসে নিহত ৮, নির্বাচনী সংঘর্ষে ৩৮ নিহত

পরের সংবাদ

খুলনায় অস্ত্র মামলায় যুবকের ১৭ বছরের কারাদণ্ড

প্রকাশিত: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

খুলনা প্রতিনিধি : খুলনায় অস্ত্র মামলায় নীল রতন হালদার (৩৮) নামের এক যুবককে পৃথক ধারায় ১৭ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। এক সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ড দেয়া হয়। গতকাল রবিবার খুলনার অতিরিক্ত মহানগর দায়রা জজ এস এম আশিকুর রহমান এ রায় ঘোষণা করেন।
মামলায় রাষ্ট্রপক্ষের কৌঁসুলি সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) কাজী সাব্বির আহমেদ জানান, ২০১১ সালের ২৭ ডিসেম্বর রূপসা ব্রিজ এলাকা থেকে একটি শার্টারগান ও চার রাউন্ড গুলিসহ নীল রতন হালদারকে গ্রেপ্তার করে পুলিশ।
তিনি বাগেরহাটের কচুয়া উপজেলার খলসেখালী এলাকার সুকুমার হালদারের ছেলে। এ ঘটনায় সহকারী উপপরিদর্শক (এএসআই) কামরুজ্জামান বাদী হয়ে সদর থানায় মামলা করেন। তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) তাপস পাল ২০১২ সালের ৩০ জানুয়ারি আদালতে চার্জশিট দাখিল করেন।
দীর্ঘ শুনানি শেষে আদালত পৃথক ২টি ধারায় তাকে ১৭ বছরের কারাদণ্ড প্রদান করেন।
একই সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ড দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়