ডেঙ্গুতে ৯১ জনের মৃত্যু, আক্রান্ত সাড়ে ২৩ হাজার

আগের সংবাদ

তৃণমূলে সংঘাত থামছেই না : সংঘর্ষে জড়িতদের তালিকা করছে আ.লীগ, অভ্যন্তরীণ সংঘর্ষে এক মাসে নিহত ৮, নির্বাচনী সংঘর্ষে ৩৮ নিহত

পরের সংবাদ

আবাসিক হল খুলেছে নোবিপ্রবির

প্রকাশিত: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : করোনা সংক্রমণ কমে আসায় দীর্ঘ দেড় বছর পর নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আবাসিক হলগুলো খুলে দেয়া হয়েছে। গতকাল রবিবার নোবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলমের উপস্থিতিতে বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল হল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হল আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের জন্য খুলে দেয়া হয়।
এ উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য ড. মো. দিদার-উল আলম বলেন, করোনা সংক্রমণ কমে আসায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল খুলে দেয়া হলো। সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীরা হলে প্রবেশ করেছে।
এক্ষেত্রে অবশ্যই ডিসিপ্লিন মেনে শিক্ষার্থীদের চলাফেরা করতে হবে। এ সময় হল খোলার পরে শিক্ষার্থীদের কঠোরভাবে স্বাস্থ্যবিধি মানার ওপর গুরুত্বারোপ করেন উপাচার্য।
অনুষ্ঠানে নোবিপ্রবির উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. আবদুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ফারুক উদ্দিন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মো. বাহাদুর, সহসভাপতি ড. মো. আনিসুজ্জামান, সাধারণ সম্পাদক মো. মাজনুর রহমান, আইআইএসের পরিচালক অধ্যাপক ড. ফিরোজ আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল হলের প্রভোস্ট ড. মো. মেহেদী হাসান রুবেলসহ ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
এ সময় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলের আবাসিক শিক্ষার্থীদের মিষ্টিমুখ করিয়ে ও ফুল দিয়ে বরণ করে নেয় হল কর্তৃপক্ষ।
আবাসিক শিক্ষার্থীদের মধ্যে যারা অন্তত এক ডোজ টিকা নিয়েছেন তাদের টিকা কার্ড ও হলের পরিচয়পত্র দেখে হলে প্রবেশ করতে দেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়