দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন : বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ৮১ জন চেয়ারম্যান

আগের সংবাদ

সম্প্রীতির জমিনে শকুনের চোখ

পরের সংবাদ

চৌমুহনীর সহিংস ঘটনা : আরো ছয়জন গ্রেপ্তার তিন আসামি তিন দিনের রিমান্ডে

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে মন্দির ও মণ্ডপে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় আরো ছয়জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। গতকাল বৃহস্পতিবার নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতদের সংশ্লিষ্ট মামলায় গ্রেপ্তার দেখিয়ে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার রাতে বেগমগঞ্জ ও কবিরহাট থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা এবং র‌্যাব-১১ বিভিন্ন এলাকায় বিশেষ অভিযানে পূজামণ্ডপ ও মন্দিরে হামলার ঘটনায় রুজু করা মামলায় জড়িত আরো ছয় আসামিকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা হলো- জালাল উদ্দিন জুয়েল (১৯), মো. বেলাল হোসেন (৫৫), মো. হেলাল (২৫) বাহারুল আলম সুমন (৪২), মো. আরিফ (২১) ও মো. আব্দুর রহিম (৪০)।
পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, বেগমগঞ্জ থানায় ১৮ অক্টোবর দায়েরকৃত মামলার তিন আসামির প্রত্যেককে গতকাল বৃহস্পতিবার তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন নোয়াখালীর অতিরিক্ত চিফ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী সোনিয়া আক্তারের আদালত। রিমান্ড মঞ্জুরকৃত আসামিরা হলো- সোহরাব হোসেন (৩৩), হারুনুর রশীদ (৪৫) ও মো. মনু (৩৩)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়