মিয়ানমার ছায়া সরকার ও মার্কিন প্রতিনিধির বৈঠক

আগের সংবাদ

ইএফডির দাম নিয়ে জটিলতা : দোকান নির্ধারণ করবেন ভ্যাট কর্মকর্তারা, বিপাকে পড়বেন ছোট ব্যবসায়ীরা

পরের সংবাদ

স্ত্রীর সঙ্গে পরকীয়া : রংপুরে দোকানিকে খুন করা স্বামী সাভারে গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : এক সন্তানের মা হলেও ইলেক্ট্রনিক্স দোকানি আনোয়ার পারভেজের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক জড়িয়ে পড়েন মমতাজ বেগম। যোগাযোগের পাশাপাশি প্রেমিকার বাসাতেও আসা-যাওয়া ছিল এ দোকানির। ঘটনার দিনও পারভেজ তার বাসায় যান। তবে ওইদিন মমতাজ বেগমের স্বামী আমিনুল ইসলাম হঠাৎ বাসায় ফিরে দুজনকে দেখে ফেলেন। তখনই বাকবিতণ্ডা শুরু হয় তাদের। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে আঘাত করা শুরু করলে মাথায় গুরুতর আঘাত পান পারভেজ। এ সময় প্রেমিককে স্বামীর হাত থেকে বাঁচাতে গিয়ে আহত হন প্রেমিকা নিজেও। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পারভেজ। ফেরারি হয় গৃহবধূর স্বামী।
স্ত্রীর পরকীয়া প্রেমিক পারভেজকে খুনের ঘটনায় স্বামী আমিনুল ইসলামকে গ্রেপ্তারের বিষয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর। গতকাল বুধবার দুপুরে রাজধানী মালিবাগে সিআইডির প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। আমিনুল ইসলামকে গত মঙ্গলবার রাত ১২টার দিকে সাভারের জিরানী এলাকা থেকে গ্রেপ্তার করে সিআইডির এলআইসি শাখার একটি টিম। এ টিমের প্রধান এসএসপি মুক্তা ধর বলেন, রংপুরের পীরগঞ্জ থানাধীন সোনাকান্দর এলাকার বাসিন্দা আমিনুল ইসলাম ও মমতাজ বেগম দম্পতি। ৮ বছরের সংসারে তাদের একটি কন্যা সন্তান রয়েছে। স্বামী আমিনুল পল্লী বিদ্যুৎ অফিসের অধীনে গাছকাটা ও অটোরিকশা চালানোর কাজ করতেন। এর ফলে সকাল থেকে গভীর রাত পর্যন্ত তাকে বাড়ির বাইরে অবস্থান করতে হতো। এই সুযোগে পীরগঞ্জ সরকারি হাইস্কুলের মার্কেটের ইলেক্ট্রনিক্স দোকানি আনোয়ার পারভেজের সঙ্গে মমতাজ বেগমের বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে। প্রেমিকার বাসাতেও আসা-যাওয়া ছিল এ দোকানির। গত ২ অক্টোবরও রাত সাড়ে ৯টার দিকে আনোয়ার পারভেজ দোকান বন্ধ করে প্রেমিকার বাড়ি যান। এ সময় আমিনুল বাসায় ফিরলে তার স্ত্রীর সঙ্গে পারভেজকে দেখে রেগে যান ও খারাপ ব্যবহার শুরু করেন। বাকবিতণ্ডার একপর্যায়ে লাঠি দিয়ে পেটানো শুরু করলে মাথায় চোট পেয়ে গুরুতর আহত হন পারভেজ। তাকে রক্ষার্থে মমতাজ বেগম এগিয়ে গেলে তাকেও পিটিয়ে রক্তাক্ত করেন আমিনুল। আহতাবস্থায় আশপাশের লোকজন দুজনকেই প্রথমে পীরগঞ্জ হাসপাতালে নিয়ে ভর্তি করলে চিকিৎসক আনোয়ার পারভেজকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরের দিন ৩ অক্টোবর ভোর সাড়ে ৫টার দিকে আনোয়ার চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়