মিয়ানমার ছায়া সরকার ও মার্কিন প্রতিনিধির বৈঠক

আগের সংবাদ

ইএফডির দাম নিয়ে জটিলতা : দোকান নির্ধারণ করবেন ভ্যাট কর্মকর্তারা, বিপাকে পড়বেন ছোট ব্যবসায়ীরা

পরের সংবাদ

মামলার জল গড়াচ্ছে যতদূর

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের বিরুদ্ধে করা মাদক মামলার তদন্তকারী কর্মকরতা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ তুলেছেন সাক্ষী প্রভাকর সায়েল। কিন্তু মুম্বাই হাইকোর্টে জামিন শুনানিতে প্রভাকরকে না চেনার দাবি করেছেন আরিয়ান। সমীরের বিরুদ্ধে প্রভাকরের অভিযোগ সোশ্যাল মিডিয়ায় বহুল আলোচিত হলে নড়েচড়ে বসে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এমনকি সমীরের বিরুদ্ধে তদন্ত প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে সায়েলের পেশ করা রিপোর্টের ভিত্তিতে। অনেকেই ভেবেছিলেন, এবার হয়তো শাহরুখ-পুত্রের ভাগ্যোদয় হতে চলেছে। মোড়
ঘুরতে চলেছে মাদক মামলার! কিন্তু কোথায় কী, জামিনের শুনানির দিন মুম্বাই হাইকোর্টে সাফ জানিয়ে দিলেন যে, প্রভাকর সায়েলের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। এককথায় প্রভাকর সায়েলকে নিয়ে আরিয়ানকাণ্ডে যে খবর চাউর হয়েছিল, সেটা থেকে নিজেকে দূরে সরিয়ে নেন শাহরুখ পুত্র। কোর্টে দুই পাতার লিখিত বক্তব্যে আরিয়ান খান জানান, ‘এনসিবি মুম্বই জোনাল ডিরেক্টর, সমীর ওয়াংখেড়ে এবং রাজনৈতিক ব্যক্তিত্বদের মধ্যে বর্তমানে যে দ্ব›দ্ব প্রকাশ্যে এসেছে এবং সোশ্যাল মিডিয়ায় যা নিয়ে বেজায় চর্চা চলছে, তার সঙ্গে আমার কোনোরকম সম্পর্ক নেই। গোসাভির কর্মী হিসেবে সায়েল গত ২৩ অক্টোবর যে এভিযোগ এনেছেন, তার প্রেক্ষিতে নয়, বরং নিজের যোগ্যতায় জামিনের আবেদন জানাচ্ছি।’ কে এই প্রভাকর সায়েল? নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিক সমীর ওয়াংখেড়ে, যিনি কিনা ছদ্মবেশে প্রমোদতরী কর্ডেলিয়ার থেকে গ্রেপ্তার করেছিলেন আরিয়ান খানকে, তার বিরুদ্ধেই কোটি কোটি টাকা ঘুষ নেয়ার অভিযোগ তুলেছেন সায়েল। শুধু তাই নয়, এও জানিয়েছেন যে, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো তাকে দিয়ে দিয়ে ১০টি সাদা কাগজে সই করিয়ে নিয়েছে। সায়েলের দাবি, তিনি স্বঘোষিত প্রাইভেট ডিটেকটিভ কেপি গোসাভির দেহরক্ষী।
এই গোসাভিই হলেন সেই ব্যক্তি যিনি এনসিবি অফিসে আরিয়ান খানের সঙ্গে সেলফি পোস্ট করেছিলেন। তারপর থেকেই বেপাত্তা গোসাভি। তাকে খুঁজছে মুম্বাই ও পুনে পুলিশ। এনসিবির জোনাল হেড সমীর ওয়াংখেড়ে, যিনি কি না সেদিন ছদ্মবেশে প্রমোদতরীতে আরিয়ানদের ধরেছিলেন, তাকে ৮ কোটি টাকা দেয়ার কথা বলেছিলেন গোসাভি। যেহেতু গোসাভি নিরুদ্দেশ, তাই এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন সায়েল। পাঁচ পাতার হলফনামায় সায়েল বলেছেন, ২ অক্টোবর সকালে গোসাভি তাকে এনসিবি অফিসে যেতে বলেন। সেই দিন সন্ধেয় কর্ডেলিয়া ক্রুজে অভিযান চালায় এনসিবি। অন্যদিকে প্রভাকর সায়েলের অভিযোগের পরই এনসিবির কড়া নজরে সমীর ওয়াংখেড়ে। খতিয়ে দেখা হচ্ছে, আদৌ তিনি ঘুষ নিয়েছেন কিনা। যার জেরে আরিয়ান খান জামিন মামলার শুনানি ছেড়ে সোমবারই দিল্লিতে পৌঁছেছেন সমীর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়