মিয়ানমার ছায়া সরকার ও মার্কিন প্রতিনিধির বৈঠক

আগের সংবাদ

ইএফডির দাম নিয়ে জটিলতা : দোকান নির্ধারণ করবেন ভ্যাট কর্মকর্তারা, বিপাকে পড়বেন ছোট ব্যবসায়ীরা

পরের সংবাদ

ভোলায় চুল কাটার নিয়ম বাতলে দিলেন ইউপি চেয়ারম্যান

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ভোলা প্রতিনিধি : চুল কাটা নিয়ে ভোলা ও ল²ীপুরে যখন টালমাল অবস্থা সেই সময় ভোলার এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ‘সুন্নতি কাটিং ও আর্মি কাটিং’ ছাড়া অন্য কোনো স্টাইলে চুল কাটলে সেলুন মালিক ও কারিগরদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার বিজ্ঞপ্তি জারি করেছেন। জেলার চরফ্যাশন উপজেলার জাহানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজিম উদ্দিন হাওলাদার সোমবার এই বিজ্ঞপ্তি জারি করেন।
এমন ঘটনার প্রতিবাদ করায় এক কিশোরকে মারধর করার অভিযোগ উঠেছে চেয়ারম্যানের ছেলের বিরুদ্ধে।
বিজ্ঞপ্তি দেয়ার কথা স্বীকার করে চেয়ারম্যান বলেছেন, আমি স্থানীয় মুসলিমদের সঙ্গে কথা বলে ২৫ অক্টোবর নোটিস জারি করেছি। তবে কতটুকু সঠিক করেছি বা ভুল করেছি তা নিয়ে দ্বিধায় আছি। তবে ‘সুন্নতি কাটিং’ বা ‘আর্মি কাটিং’ কেমন হবে সে বিষয়ে তিনি কিছু বলেননি।
এক কিশোরকে মারধরের বিষয়ে তিনি বলেন, আমার ছেলের সঙ্গে এলাকার এক কিশোরের বাকবিতণ্ডা হয়েছে। তবে তা মিটমাট করে দিয়েছি। এ বিষয়ে চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নোমান রাহুল বলেন, ইউপি চেয়ারম্যান এমন নোটিস জারি করতে পারেন না। তিনি মানুষের রুচিশীলতা ও ব্যক্তি স্বাধীনতা ক্ষুণ্ন করেছেন।
গত ইউপি নির্বাচনে প্রথমবারের মতো নৌকা প্রতীকের মনোনয়ন নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন নাজিম উদ্দিন হাওলাদার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়