মিয়ানমার ছায়া সরকার ও মার্কিন প্রতিনিধির বৈঠক

আগের সংবাদ

ইএফডির দাম নিয়ে জটিলতা : দোকান নির্ধারণ করবেন ভ্যাট কর্মকর্তারা, বিপাকে পড়বেন ছোট ব্যবসায়ীরা

পরের সংবাদ

ভারতীয় সীমান্ত থেকে বাংলাদেশির মরদেহ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : জেলার পবা উপজেলার ভারতীয় সীমান্ত থেকে মো. মিঠুন (২৫) নামে এক বাংলাদেশি যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলার চর মাঝাড়দিয়াড় এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত মিঠুন ওই এলাকার মনজুর হোসেনের ছেলে।
বিজিবি রাজশাহী-১ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ ভোরের কাগজকে এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, স্থানীয়রা যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে বিজিবি ক্যাম্পে খবর দেয়। বিজিবি সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ দেখে থানা পুলিশকে অবগত করে। পরে পুলিশ সেখানে গিয়ে শুরু করে মরদেহের তদন্ত।
কর্নেল সাব্বির আহমেদ বলেন, মিঠুন চরে মোটরসাইকেলের চালক ছিলেন। কীভাবে তার মৃত্যু হয়েছে, তা স্পষ্ট নয়। তদন্ত সাপেক্ষে বিষয়টি উদঘাটন হবে।
এ বিষয়ে আরএমপির দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব হোসেন ভোরের কাগজকে বলেন, মরদেহ উদ্ধার করে মামলা প্রক্রিয়াধীন অবস্থায় রয়েছে। কীভাবে মৃত্যু হয়েছে, তা স্পষ্ট না হলেও বিএসএফের গুলিতে মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়