মিয়ানমার ছায়া সরকার ও মার্কিন প্রতিনিধির বৈঠক

আগের সংবাদ

ইএফডির দাম নিয়ে জটিলতা : দোকান নির্ধারণ করবেন ভ্যাট কর্মকর্তারা, বিপাকে পড়বেন ছোট ব্যবসায়ীরা

পরের সংবাদ

বাংলাদেশ সেনাবাহিনী : কুয়েত সশস্ত্র বাহিনীর সঙ্গে বিএমসি এগ্রিমেন্ট স্বাক্ষর

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশে সফররত কুয়েত সশস্ত্র বাহিনীর সহকারী চিফ অব স্টাফ (অ্যাডমিনিস্ট্রেশন এন্ড ম্যানপাওয়ার অথরিটি) মেজর জেনারেল খালেদ এ এইচ এইচ এম আল কাদরি এবং বাংলাদেশ সেনাবাহিনীর অ্যাডজুটেন্ট জেনারেল (এজি) মেজর জেনারেল সাকিল আহমেদ এসপিপি এনএসডব্লিউসি এএফডব্লিউসি পিএসসির সঙ্গে গতকাল বুধবার ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে ‘বাংলাদেশ মিলিটারি কন্টিনজেন্ট চুক্তি- ২০২১’ স্বাক্ষরিত হয়। আইএসপিআর
চুক্তি স্বাক্ষরের আগে গতকাল কুয়েত সশস্ত্র বাহিনীর সফররত সহকারী চিফ অব স্টাফ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ ওএসপি এনডিইউ পিএসসি পিএইচডির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে তারা পারস্পরিক কুশলাদি বিনিময় ছাড়াও দুই দেশের সেনাবাহিনীর বিদ্যমান সুসম্পর্ক ও দ্বিপক্ষীয় সহযোগিতামূলক বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।
উল্লেখ্য, মেজর জেনারেল আল কাদরির নেতৃত্বে কুয়েত সশস্ত্র বাহিনীর পাঁচ সদস্যের একটি দল ৮ দিনের রাষ্ট্রীয় সফরে গত ২১ অক্টোবর ২০২১ তারিখ ঢাকায় আসেন।
এছাড়া প্রতিনিধি দলটি মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘর ও বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরসহ ঢাকা সেনানিবাসের বিভিন্ন সামরিক স্থাপনা পরিদর্শন করে। প্রতিনিধি দলটি আজ নিজ দেশে প্রত্যাবর্তন করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়