মিয়ানমার ছায়া সরকার ও মার্কিন প্রতিনিধির বৈঠক

আগের সংবাদ

ইএফডির দাম নিয়ে জটিলতা : দোকান নির্ধারণ করবেন ভ্যাট কর্মকর্তারা, বিপাকে পড়বেন ছোট ব্যবসায়ীরা

পরের সংবাদ

নরসিংদীর অলিপুরা : প্রকৃত আ. লীগ কর্মীর মনোনয়ন চান নেতারা

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও প্রকৃত আওয়ামী লীগ কর্মীকে মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছেন নরসিংদী জেলার রায়পুরা উপজেলার অলিপুরা ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা। দলীয় সভাপতির কাছে পাঠানো এক চিঠিতে নেতারা দলে অনুপ্রবেশকারী ও হাইব্রিড কাউকে মনোনয়ন না দেয়ার অনুরোধ জানিয়েছেন। পাশাপাশি অনুপ্রবেশকারীদের মনোনয়ন দেয়ায় দলের কী কী ক্ষতি হয়েছে তাও তুলে ধরা হয়েছে ওই চিঠিতে।
অলিপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনুসহ কৃষক লীগ-যুবলীগের সভাপতি ও গুরুত্বপূর্ণ কয়েকজন ইউনিয়ন নেতা এতে স্বাক্ষর করেছেন। চিঠির কপি স্থানীয় সংসদ সদস্য, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জেলা সভাপতি, উপজেলা সভাপতির কাছে পাঠানো হয়েছে।
চিঠিতে বলা হয়েছে, গত ইউপি নির্বাচনে নৌকা প্রতীক দেয়া হয়েছে আল আমিন ভুঞা মাসুদ নামে ছাত্রদলের সক্রিয় এক সাবেক নেতাকে। যিনি ছাত্রদলের সাবেক সহসভাপতি ছিলেন। আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা ও নির্যাতনের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। গত নির্বাচনের আগে আওয়ামী লীগে যোগ দিয়ে নৌকা প্রতীক নিয়ে অলিপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন তিনি। এরপর থেকে তিনি বিএনপি নেতাকর্মীদের নিয়ে চলাফেরা করেন। সরকারি সব সুবিধাও বিএনপি নেতাকর্মীদের দিয়ে থাকেন। এতে আওয়ামী লীগের নেতাকর্মীরা বঞ্চিত হয়েছেন। তার বিরুদ্ধে ঠিকাদারদের কাছ থেকে চাঁদা আদায়সহ আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে বিভেদ সৃষ্টির অভিযোগ রয়েছে। পুনরায় তাকে নৌকা প্রতীক না দেয়ার জন্য জোর অনুরোধ জানিয়েছেন নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়