মিয়ানমার ছায়া সরকার ও মার্কিন প্রতিনিধির বৈঠক

আগের সংবাদ

ইএফডির দাম নিয়ে জটিলতা : দোকান নির্ধারণ করবেন ভ্যাট কর্মকর্তারা, বিপাকে পড়বেন ছোট ব্যবসায়ীরা

পরের সংবাদ

ডা. জাফরুল্লাহ : সব ধর্মের মানুষের জন্য মাদ্রাসা উন্মুক্ত করে দিন

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, সব ধর্মের মানুষের জন্য মাদ্রাসাগুলো উন্মুক্ত করে দেয়া হোক। যেখানে যে কোনো ধর্মের লোক পড়তে পারবে। সমাজের চুরি, সন্ত্রাস, লুটপাট বন্ধ করতে হলে নৈতিক সমাজ প্রতিষ্ঠা করার বিকল্প নেই।
গতকাল বুধবার সকালে শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে ‘নৈতিক সমাজ’ নামে একটি সংগঠন আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন। সমাবেশ থেকে জানানো হয় ‘নৈতিক সমাজ’ শিগগিরই রাজনৈতিক দল হিসেবে আত্মপ্রকাশ করবে।
জাফরুল্লাহ বলেন, সাম্প্রদায়িক হামলা হয়েছে সরকারের প্রশাসনিক ও রাজনৈতিক ব্যর্থতায়। এই ধরনের ঘটনা আর ঘটতে দেয়া যাবে না। এই ঘটনা ঘটার অন্যতম আরেকটি কারণ আমরা নৈতিকতা ধারণ করিনি।
সমাবেশে অবসরপ্রাপ্ত মেজর জেনারেল ও নৈতিক সমাজের সংগঠক আমসা আমিন বলেন, এই সাম্প্রদায়িক হামলা পাগলদের দিয়ে চালানো হয়েছে ঠিক। কিন্তু যারা এর পেছনে আছে তারা পাগল নয়। যারা এর পেছনে আছে তারা সাম্প্রদায়িকতাকে ক্যাপিটাল হিসেবে ব্যবহার করে স্বাধীন সার্বভৌম রাষ্ট্রকে অস্থিতিশীল করতে চায়। রাজনৈতিক ফায়দা লুটতে চায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়