মিয়ানমার ছায়া সরকার ও মার্কিন প্রতিনিধির বৈঠক

আগের সংবাদ

ইএফডির দাম নিয়ে জটিলতা : দোকান নির্ধারণ করবেন ভ্যাট কর্মকর্তারা, বিপাকে পড়বেন ছোট ব্যবসায়ীরা

পরের সংবাদ

টঙ্গীবাড়ীতে ছিনতাইকারীর মারধরে ব্যবসায়ী নিহত

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : টঙ্গিবাড়ী উপজেলার তৌলকাই গ্রামে দুই ছেলের সামনে ছিনতাইকারীর মারধরে বাবার মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। গতকাল বুধবার সকাল ৯টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের নাম আলিম হোসেন (৫৫)। তিনি তৌলকাই গ্রামের মৃত আলেক শেখের ছেলে। তার ফার্নিচারের ব্যবসা ছিল। জানা গেছে, মঙ্গলবার রাত ২টার দিকে আলিম হোসেন তার ফার্নিচারের দোকান বন্ধ করে ছেলে শুভ ও শান্তকে নিয়ে মোটরসাইকেলে গ্রামে ফিরছিলেন। তার বাড়ির পাশের সামনের রাস্তায় পৌঁছালে ছিনতাইকারীরা রাস্তার মধ্যে দড়ি টাঙিয়ে মোটরসাইকেলের গতিরোধ করে। পরে ছিনতাইকারীরা আলীম হোসেন ও তার দুই ছেলে শুভ এবং শান্তকে মারধর করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে ও শুভর হাত ভেঙে দেয়। আলীমের কাছে থাকা নগদ ৩০ হাজার টাকা ও শুভর কাছ থেকে মোবাইল ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। এক পর্যায়ে আলীম হোসেনকে মেরে পানিতে ফেলে দেন। সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব বলেন, গভীর রাতে ছিনতাইকারীরা রাস্তা অবরোধ করে ছিনতাইয়ের চেষ্টা ও মারধর করে। এ সময় আলীম হোসেন ছিনতাইকারীদের মারধরে পানিতে পড়ে গেলে তার মৃত্যু হয়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়