চাকরি দেয়ার নামে প্রতারণা : চালকের সহকারী শাহীরুল এখন কোটিপতি

আগের সংবাদ

তিস্তার তাণ্ডবে লালমনিরহাটে পথে বসেছে হাজারো পরিবার

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

লাইব্রেরি উদ্বোধন
শরীয়তপুর প্রতিনিধি : সদর উপজেলার ডোমসার ইউনিয়ন পরিষদ ভবনের একটি কক্ষে ‘কলরব’ নামে একটি পাঠাগারের উদ্বোধন করা হয়েছে। ইউনিয়ন পরিষদে সেবা নিতে আসা সাধারণ মানুষের মাঝে সাহিত্য চর্চার সুযোগ সৃষ্টি করতে এ উদ্যোগ নেয়া হয়েছে। রবিবার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আবুল হাসেম তপদার ও উপজেলা নির্বাহী অফিসার মনদিপ ঘরাই এ পাঠাগারের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডোমসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। এ সময় ইউনিয়ন পরিষদের সদস্য, বীরমুক্তিযোদ্ধা, রাজনৈতিক-সামাজিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও বঙ্গন্ধুর জীবনীসহ বিভিন্ন লেখকের বই দিয়ে লাইব্রেরিটি সাজানো হয়েছে।
দরিদ্রদের সহায়তা
গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি : বন্যার্ত ও দরিদ্রদের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন সহায়তা দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহদপ্তর বিষয়ক সম্পাদক তারিকুজ্জামান তমজিদ। উপজেলার লহ্মিটারী ইউনিয়নে গত ৪ দিন ধরে তিনি এ সহায়তা দিয়েছেন। এ পর্যন্ত তিনি ১০০ পরিবারের মাঝে ৫০০ টাকা করে নগদ ৫০ হাজার টাকা বিতরণ করেছেন। বসতবাড়ি মেরামতের জন্য স্থানীয় অসহায় আওয়ামী লীগ নেতা বুড়িডাঙ্গী গ্রামের মতিউল ইসলাম খট্টুকে (৭৫) এক বান্ডিল ঢেউটিন দেন খট্টু লহ্মিটারী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহসভাপতি।

রাগবি প্রতিযোগিতা

ঠাকুরগাঁও প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ঠাকুরগাঁওয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে মহিলা স্কুল রাগবি প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। রবিবার শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে প্রতিযোগিতার প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবুর সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি। এ সময় উপস্থিত ছিলেন মহিলা ক্রীড়া সংস্থার সম্পাদিকা প্রীতি গাঙ্গুলী, রাগবি ফেডারেশনের প্রশিক্ষক ওয়াস্থি আফজাল, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা মাসুদ রানা প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়