চাকরি দেয়ার নামে প্রতারণা : চালকের সহকারী শাহীরুল এখন কোটিপতি

আগের সংবাদ

তিস্তার তাণ্ডবে লালমনিরহাটে পথে বসেছে হাজারো পরিবার

পরের সংবাদ

শিক্ষা উপমন্ত্রী নওফেল : কেউ দেশের উন্নতি ও সমৃদ্ধি ঠেকাতে পারবে না

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রামে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে মাহফিলে শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, ইসলামের মূলধারার সঙ্গে জঙ্গিবাদ ও সম্প্রদায়িক ভাবধারার কোনো সম্পর্ক নেই। ইসলাম শান্তির ধর্ম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্ত হাতে সামনের দিকে এগিয়ে চলছে এটা অনেকের সহ্য হচ্ছে না। তাই অনেকে অশুভ পাঁয়তারা চালাচ্ছে। কিন্তু এসব করে কোনো লাভ নেই। বাংলাদেশের উন্নতি ও সমৃদ্ধি কেউ ঠেকাতে পারবে না।
সম্প্রতি নগরীর দেওয়ান বাজারস্থ পশ্চিম বাকলিয়াস্থ মদিনা মসজিদে ১২ দিনব্যাপী মাহফিলের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মাহফিলে হতদরিদ্র আলেমদের মমতাজ উদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের মাধ্যমে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এছাড়া শিক্ষা উপমন্ত্রী সিটি করপোরেশনের আওতাভুক্ত ৯টি মসজিদের জন্য সিটি রেডক্রিসেন্ট ইউনিটের সহায়তায় সুরক্ষাসামগ্রী গ্রহণ করেন। মাহফিলে সভাপতিত্ব করেন মসজিদের মোতোয়াল্লি ও চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি সাহাব উদ্দীন আহমেদ। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ইউনিটের কার্যনির্বাহী সদস্য শাহাদাত হোসেন চৌধুরী রুমেলের সঞ্চালনায় মাহফিলে বক্তব্য রাখেন মাহফিল প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আনোয়ার ইসলাম চৌধুরী ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারি আবদুল জব্বার।
বিশেষ অতিথি ছিলেন এলাকার কাউন্সিলর শহিদুল আলম, আন্জুমানে রহমানিয়া আহমাদিয়া ছুন্নীয়া ট্রাস্টের কেবিনেট সদস্য হাজি আব্দুস সাত্তার, মদিনা মসজিদ গাউছিয়া কমিটি ইউনিটের আহ্বায়ক সিরাজুর রহমান, সদস্য কলিমুল্লাহ আশরাফী, সিরাজুল ইসলাম খোন্দকার, ইকবাল হোসেন, পেয়ারুল মোস্তফা চৌধুরী, যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের যুব প্রধান ইফতেখার হোসেন ইমু। গাউছিয়া কমিটি মদিনা মসজিদ ইউনিটের যুগ্ম সচিব রফিকুল ইসলাম কাদেরীসহ মসজিদের ইমাম মওলানা মসউদুল হক জাহাঙ্গীর, মদিনা হেফজখানার সুপার হাফেজ মওলানা মাহমুদুল করিম, মুয়াজ্জিন হাফেজ আরমান। মাহফিলের শেষে মুনাজাত পরিচালনা করেন মদিনা মসজিদের খতিব মওলানা জসিম উদ্দিন আল কাদেরী। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়