চাকরি দেয়ার নামে প্রতারণা : চালকের সহকারী শাহীরুল এখন কোটিপতি

আগের সংবাদ

তিস্তার তাণ্ডবে লালমনিরহাটে পথে বসেছে হাজারো পরিবার

পরের সংবাদ

রেজাউল করিম সোনালী ব্যাংকের নতুন জিএম

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনালী ব্যাংক লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. রেজাউল করিম সম্প্রতি পদোন্নতি লাভ করে জেনারেল ম্যানেজার হিসেবে ব্যাংকের সর্ববৃহৎ শাখা স্থানীয় কার্যালয়ের প্রধান হিসেবে যোগদান করেছেন। পদোন্নতির পূর্বে তিনি একই শাখায় জেনারেল ম্যানেজার (ইনচার্জ) হিসেবে দ্বায়িত্ব পালন করছিলেন। তিনি ১৯৯২ সালে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে অনার্স এবং ১৯৯৩ সালে মাস্টার্সে প্রথম শ্রেণিতে প্রথম হয়ে ১৯৯৪ সালে সোনালী ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে যোগদান করেন।
দীর্ঘ চাকরি জীবনে তিনি বিভিন্ন গুরুত্বপূর্ণ শাখা যেমন- হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর শাখা, প্রিন্সিপাল অফিস প্রধান, প্রিন্সিপাল অফিস, বঙ্গবন্ধু এভিনিউ ঢাকা (সেন্ট্রাল), খুলনা জিএম অফিসের জেনারেল ম্যানেজার (ইনচার্জ) হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন। বিজ্ঞপ্তি।
রেজাউল করিম বিভিন্ন সময় দেশ ও বিদেশে ব্যাংকিংবিষয়ক বিভিন্ন প্রশিক্ষণ ও কর্মশালায় অংশগ্রহণ করেন। তিনি বিভিন্ন সময়ে সোনালী ব্যাংকের শ্রেষ্ঠ শাখা প্রধান হিসেবে স্বীকৃতি লাভ করেছেন। ১৯৬৭ সালে কুমিল্লা জেলার হোমনা উপজেলার জন্মগ্রহণ করেন তিনি। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়