চাকরি দেয়ার নামে প্রতারণা : চালকের সহকারী শাহীরুল এখন কোটিপতি

আগের সংবাদ

তিস্তার তাণ্ডবে লালমনিরহাটে পথে বসেছে হাজারো পরিবার

পরের সংবাদ

ব্যবসায়ীর বাড়িতে অগ্নিকাণ্ডে অর্ধকোটি টাকার ক্ষতি

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি : রাজাপুরে ব্যবসায়ী আব্দুল জলিল আকনের বসতঘরে অগ্নিকাণ্ডে নগদ ৫ লাখ টাকাসহ প্রায় ৪৫ লাখ টাকা ক্ষতি হয়েছে। গতকাল রবিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কাঠিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আব্দুল জলিল ওই এলাকার মৃত দেলোয়ার হোসেন আকনের ছেলে ও আল-মদিনা বেকারির মালিক। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৮টার দিকে হঠাৎ বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে তা মুহূর্তের মধ্যে ঘরের সবখানে ছড়িয়ে পড়ে। এ সময় রাজাপুর ও কাউখালী ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনা স্থলে আসতে আসতে সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। তবে তারা না এলে পাশের ঘরগুলো রক্ষা করা যেত না। বেকারির মালামাল আনতে ঘরে রাখা নগদ ৫ লাখ টাকাসহ প্রায় ৪৫ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে গেছে বলে দাবি করেন ব্যবসায়ী আব্দুল জলিল আকন। তিনি জানান, খবর পেয়ে রাজাপুর ফায়ার সার্ভিস তাৎক্ষণিক এলে ক্ষতির পরিমাণ কম হতো। একই সময় খবর পেয়েও কাউখালী ফায়ার সার্ভিস ১০ মিনিট আগে আসে। রাজাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার আব্দুল রাজ্জাক মোল্লা বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। আমাদের বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পন্ন বানোয়াট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়