চাকরি দেয়ার নামে প্রতারণা : চালকের সহকারী শাহীরুল এখন কোটিপতি

আগের সংবাদ

তিস্তার তাণ্ডবে লালমনিরহাটে পথে বসেছে হাজারো পরিবার

পরের সংবাদ

বাউবিতে মানববন্ধন : সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

অসাম্প্রদায়িক চেতনায় স্বাধীন বাংলাদেশে উগ্র ধর্মান্ধ গোষ্ঠীর ঘৃণ্য অপতৎপরতার প্রতিবাদ ও দ্রুত বিচার দাবি করে গতকাল রবিবার বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু আদর্শে বিশ্বাসী শিক্ষক ফোরাম, ডিরেক্টরস কাউন্সিলের ব্যানারে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে এ মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতার অংশ নেন। বিজ্ঞপ্তি।
মানববন্ধনে অংশ নিয়ে উপাচার্য সাম্প্রদায়িক সহিংসতার এ পরিকল্পিত ঘটনার বিচার বিভাগীয় তদন্ত এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ডা. সরকার মো. নোমান, বঙ্গবন্ধু আদর্শে বিশ্বাসী শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক মেহেরীন মুনজারীন রতœা, সহকারী অধ্যাপক, ওপেন স্কুল বাউবি, ট্রেজারার অধ্যাপক মোস্তফা আজাদ কামাল, রেজিস্ট্রার ড. মহা: শফিকুল আলম প্রমুখ।
ও ডিরেক্টরস কাউন্সিলের সভাপতি মো. হিমায়েত মিয়া, পরিচালক অর্থ ও হিসাব বিভাগ, বাউবি। এছাড়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা এ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়