চাকরি দেয়ার নামে প্রতারণা : চালকের সহকারী শাহীরুল এখন কোটিপতি

আগের সংবাদ

তিস্তার তাণ্ডবে লালমনিরহাটে পথে বসেছে হাজারো পরিবার

পরের সংবাদ

এলজিআরডিমন্ত্রী : ক্ষুদ্র-নৃগোষ্ঠীদের উন্নয়নে সরকার বদ্ধপরিকর

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী (এলজিআরডি) মো. তাজুল ইসলাম বলেছেন, অসাম্প্রদায়িক চেতনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে একাত্তরের মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে এ দেশ স্বাধীন হয়েছে। স্বাধীনতার পরাজিত শক্তি বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে নস্যাৎ করতে মাথাচাড়া দিয়ে উঠেছে। সরকারি সফরে পঞ্চগড়ে যাওয়ার পথে শনিবার সন্ধ্যায় ঠাকুরগাঁও পুরনো বাসস্ট্যান্ডে ঠাকুরগাঁও পৌরসভা আয়োজিত সংক্ষিপ্ত এক পথসভায় এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মাহবুবুর রহমান, পৌরসভা মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যাসহ আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা। পরে তিনি ক্ষুদ্র-নৃগোষ্ঠীদের পরিবেশিত নৃত্য উপভোগ করেন।
এ সময় মন্ত্রী বলেন আমাদের প্রথম পরিচয় আমরা বাঙালি। এখানে ধর্ম, বর্ণ ও জাতের কোনো ভেদাভেদ নেই। কিন্তু একটি মহল উদ্দেশ্যেপ্রণোদিতভাবে দেশে অশান্তি সৃষ্টির পাঁয়তারা করছে। তাদের বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান জানান এলজিআরডিমন্ত্রী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়