চাকরি দেয়ার নামে প্রতারণা : চালকের সহকারী শাহীরুল এখন কোটিপতি

আগের সংবাদ

তিস্তার তাণ্ডবে লালমনিরহাটে পথে বসেছে হাজারো পরিবার

পরের সংবাদ

যৌতুক মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকি

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : সিরাজদিখানে যৌতুকের জন্য মারপিট নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার আসামি জামিন পেয়ে বাদীকে মামলা তুলে নিতে হত্যার হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার সিরাজদিখান থানায় এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন নীরেশ চন্দ্র সরকারের মেয়ে অমিতা সরকার (৩২)।
অমিতা সরকার বলেন, গত বছরের ডিসেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হই। বিয়ের সময় পাত্র পক্ষের চাহিদা মোতাবেক সাত লাখ টাকা নগদ পণ দেয়া হয়। বিয়ের চার দিন পরেই স্বামী রাজিব মণ্ডল ও তার পরিবারের লোকজন কাঠের ফার্নিচার ও আরো সাত লাখ টাকা দাবি করে। উপজেলার রাজানগর গ্রামে স্বামী রাজিব মণ্ডলের বাড়িতে যৌতুকের জন্য আমাকে মারপিট করে স্বামী ও তার পরিবারের লোকজন।
এ ঘটনায় অমিতা সরকার বাদী হয়ে স্বামীকে প্রধান আসামি এবং তার শাশুড়িসহ ৫ জনকে আসামি করে মুন্সীগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন। পরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল থেকে জামিন নেয় চারজন। এরপর থেকে মামলা তুলে নিতে তার বাবা ও পরিবারের সবাইকে হত্যার হুমকি দিচ্ছে রাজিব মণ্ডল। নিরাপত্তা চেয়ে গতকাল রবিবার সিরাজদিখান থানায় জিডি করেন। জিডি করেও নিরাপত্তাহীনতায় বাদীর পরিবারের সদস্যরা। আসামিদের জামিন বাতিল করে দ্রুত আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন অমিতা সরকার।
এ বিষয়ে সিরাজদিখান থানার ওসি (তদন্ত) আজগর হোসেন জানান, যৌতুকের জন্য মারপিট নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার আসামি জামিন পেয়ে বাদীকে মামলা তুলে নিতে হত্যার হুমকি দিচ্ছে। এমন অভিযোগে গতকাল থানায় অমিতা সরকার সাধারণ ডাইরি করেছেন। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়