রাশিয়ার একাতেরিনবার্গে ভেজাল মদপানে মৃত্যু ১৮

আগের সংবাদ

মরুর বুকে গতির ঝড় অব্যাহত

পরের সংবাদ

৩ ছিনতাইকারী গ্রেপ্তার : ছিনতাইয়ে বাধা দেয়াই কাল হয় রমজান মিয়ার

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মোবাইল ফোন ও নগদ টাকা ছিনতাইয়ে বাধা দেয়াই কাল হয় ফানির্চার দোকানকর্মী রমজান মিয়ার (১৯)। বাধা দেয়ার সময় দুর্বৃত্তরা তার বুকে, পেটে ও সরু রড দিয়ে গলায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যান রমজান। ঢাকার আশুলিয়া থানাধীন জামগড়া শিমুলতলার দি ভাই ভাই ফার্নিচার প্রতিষ্ঠানের কর্মী ছিলেন রমজান মিয়া। গত ১ অক্টোবর এ মর্মান্তিক ঘটনা ঘটে। গত রবিবার রাতে হত্যার ঘটনায় সরাসরি নেতৃত্বদানকারী মো. আমিনুলকে জামগড়া থেকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে অপর দুই সহযোগী সাগর মোল্লাকে রাজধানীর মুগদা ও মো. ইউনুছকে আশুলিয়ার জিরানী থেকে গ্রেপ্তার করা হয়।
ছিতাইয়ের ঘটনায় তিনজনকে গ্রেপ্তারের বিষয়ে গতকাল সোমবার রাজধানী মালিবাগের সিআইডি প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর। সিআইডি এলআইসি শাখার বিশেষ পুলিশ সুপার বলেন, গত ১ অক্টোবর কাজ শেষে মোল্লা বাজারে ভাড়া বাসায় ফেরার পথে পলমল গার্মেন্টসের সামনে ছিনতাইকারীদের খপ্পরে পড়েন তিনি। মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টাকালে বাধা দেয়ায় ধারালো ছুরি দিয়ে রমজানের বুকে, পেটে ও সরু রড দিয়ে গলায় আঘাত করে ছিনতাইকারীরা। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে জাতীয় জরুরি সেবা-৯৯৯ এর মাধ্যমে থানা পুলিশ খবর পেয়ে তাকে উদ্ধার করে নারী ও শিশু হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের খালা মোসাম্মৎ কুলসুম বেগম (২৩) অজ্ঞাতনামাদের আসামি করে আশুলিয়া থানায় মামলা করেন। এরই ধারাবাহিকতায় ওই তিনজনকে আমরা গ্রেপ্তারে সমর্থ হই।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, তারা তিনজনই সক্রিয় ছিনতাইকারী দলের সদস্য। আশুলিয়াসহ আশপাশের এলাকায় গভীর রাত থেকে ভোর পর্যন্ত পথচারীদের অস্ত্রের মুখে জিম্মি করে ছিনতাই করে। বাধা পেলে ধারালো ছুরি, লোহার রড দিয়ে আঘাত করে দ্রুত স্থান ত্যাগ করে তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়