রাশিয়ার একাতেরিনবার্গে ভেজাল মদপানে মৃত্যু ১৮

আগের সংবাদ

মরুর বুকে গতির ঝড় অব্যাহত

পরের সংবাদ

শিবগঞ্জের বিনোদপুর ইউপি : আওয়ামী লীগের মনোনয়ন দৌড়ে শরীফুল

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দৌড়ে রয়েছেন উপজেলা মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড কাউন্সিলের সিনিয়র সহ-সভাপতি মহা. শরীফুল ইসলাম শরীফ। তিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সোনাইচণ্ডী কারিগরি কলেজের অধ্যক্ষ। নির্বাচন কমিশন ঘোষণা অনুযায়ী আগামী নভেম্বর মাসের ২৮ তারিখ এ ইউনিয়নে ভোট গ্রহণ হবে। জানা যায়, উপজেলার বিনোদপুর ইউনিয়ন আওয়ামী লীগের অন্যতম ঘাঁটি। এরপরও বিগত দুটি নির্বাচনে এখানে শুধুমাত্র দলীয় কোন্দলের কারণে আওয়ামী সমর্থক চেয়ারম্যান প্রার্থীরা হেরেছেন। ২০১৬ সালে দেশে প্রথমবারের মতো দলীয় প্রতীকে অনুষ্ঠিত নির্বাচনে বিনোদপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর কাছে ধরাশায়ী হন নৌকার প্রার্থী। এরপর অনেকটাই নড়বড়ে হয়ে পড়ে নৌকার ঘাঁটি হিসেবে পরিচিত বিনোদপুরের আওয়ামী লীগের রাজনীতি। এ ইউনিয়নে আওয়ামী লীগের হারানো ঐতিহ্য ফেরাতে স্থানীয় নেতাকর্মীরা এবার একজোট হয়ে ক্লিন ইমেজের কাউকে নৌকার মাঝি হিসেবে চাইছেন।
স্থানীয় নেতারা বলছেন- এক্ষেত্রে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মহা. শরীফুল ইসলাম শরীফ অন্য প্রার্থীদের থেকে এগিয়ে রয়েছেন। শরীফুল ইসলাম নৌকার মাঝি হতে দীর্ঘদিন ধরে বিভিন্ন রকম সামাজিক-রাজনৈতিক কর্মকাণ্ড ও বিভিন্ন দিবসকে কেন্দ্র করে সরব ছিলেন নির্বাচনী মাঠে। মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে দাঁড়িয়ে বর্তমান সরকারের উন্নয়নের নানা দিক তুলে ধরে আধুনিক ও মাদকমুক্ত বিনোদপুর গড়ার প্রতিশ্রæতি দিয়ে গণসংযোগ করছেন তিনি। করোনাকালের দুঃসময়ে এলাকার দুস্থদের পাশে দাঁড়িয়েও তিনি আলোচিত হয়েছেন।
শরীফুল ইসলাম বলেন, আমি এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে আছি, সাধারণ মানুষের সেবা করে যাচ্ছি। দীর্ঘদিন ছাত্রলীগ-আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। দল থেকে আমাকে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব ইনশাআল্লাহ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়