রাশিয়ার একাতেরিনবার্গে ভেজাল মদপানে মৃত্যু ১৮

আগের সংবাদ

মরুর বুকে গতির ঝড় অব্যাহত

পরের সংবাদ

রংপুরের এসপি বিপ্লবসহ সাত জনকে বদলি

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রংপুর জেলার পুলিশ সুপার বিপ্লব কুমার সরকারসহ পুলিশ সুপার পদমর্যাদার সাতজনকে বদলি করা হয়েছে। গতকাল সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগের উপসচিব ধন রঞ্জন দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এসব তথ্য জানানো হয়। অবিলম্বে এই আদেশ কার্যকরের নির্দেশ দেয়া হয়েছে।
প্রজ্ঞাপনে রংপুর জেলার পুলিশ সুপার বিপ্লব কুমার সরকারকে ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) ও পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি ফেরদৌস আলী চৌধুরীকে রংপুরের পুলিশ সুপার, ফেনী জেলার পুলিশ সুপার খন্দকার নুরন্নবীকে পুলিশ হেডকোয়ার্টার্সে ও পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনকে ফেনী জেলার পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।
এছাড়া চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপকমিশনার (ডিসি) বিজয় বসাককে ঢাকায় সিআইডিতে, সিএমপির ডিসি সঞ্জয় সরকারকে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির কার্যালয়ে উত্তর, পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি সোহেল রানাকে সিএমপির ডিসি হিসেবে বদলি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়