রাশিয়ার একাতেরিনবার্গে ভেজাল মদপানে মৃত্যু ১৮

আগের সংবাদ

মরুর বুকে গতির ঝড় অব্যাহত

পরের সংবাদ

চুরি করতে দেখে ফেলায় শিশুকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. আজিম উদ্দিন, সাভার (ঢাকা) থেকে : টাকা চুরি করার দৃশ্য দেখে ফেলায় সাভারের আশুলিয়ায় বাস শ্রমিক ফেরদৌস নামের ১১ বছরের এক শিশুকে পিটিয়ে হত্যা করেছে দুই যুবক। তাদের একজনকে আটক করেছে পুলিশ।
গতকাল সোমবার সকালে আশুলিয়ার বাইশমাইল এলাকার গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ। নিহত ওই শিশু শেরপুর জেলার রহিজ উদ্দিনের ছেলে।
নিহতের বাবা রহিজ উদ্দিন জানান, গভীর রাতে তার ছেলে আশুলিয়ার পল্লী বিদ্যুতের পূর্ব ডেন্ডাবর এলাকায় আশুলিয়া ক্লাসিক পরিবহনে হেলপারি করে ও রাতে গাড়িতেই ঘুমিয়ে থাকে।
এ সময় বাসে ঘুমিয়ে থাকা পারভেজ নামে এক যুবকের টাকা চুরি করে ওই বাসে থাকা হৃদয় নামের অপর এক যুবক।
এ সময় ফেরদৌস টাকা চুরি করার দৃশ্য দেখে ফেললে হৃদয় ও পারভেজ নামে অপর এক যুবক ফেরদৌসকে এলোপাতাড়িভাবে পিটিয়ে আহত করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় ফেরদৌসকে উদ্ধার করে চিকিৎসার জন্য আশুলিয়ার গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।
পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়।
অপরদিকে একই হাসপাতাল থেকে ২৫ বছর বয়সি এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার এসআই সামিউল। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
এ বিষয়ে আশুলিয়া থানা পরিদর্শক (এসআই) সামিউল বলেন, ফেরদৌসের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় হৃদয় নামে এক যুবককে আটক করা হয়েছে।
অভিযুক্ত পারভেজ নামে অপর যুবককে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়