এ মাসের ১৫ দিনে ডেঙ্গু রোগী ছাড়ালো ৩ হাজার

আগের সংবাদ

ভস্মীভূত হিন্দুপল্লীজুড়ে আতঙ্ক : মূল হোতাসহ ৪৬ জন গ্রেপ্তার, থানায় দুই মামলার প্রস্তুতি, প্রতিবাদে রংপুরে বিক্ষোভ > সাম্প্রদায়িক হামলা

পরের সংবাদ

তা র কা লা প : ‘এ মাসেই শুটিংয়ে ফিরছি’

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শাহনাজ খুশি। দেশের জনপ্রিয় অভিনয়শিল্পী তিনি। তার সাম্প্রতিক ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে ভোরের কাগজের সঙ্গে কথা বলেছেন। সাক্ষাৎকার নিয়েছেন শাহনাজ জাহান
এই সময়ে আপনার নতুন কাজের খবর জানতে চাই…
গত ঈদের কাজ করার পর সম্প্রতি তেমন আর কাজ করিনি। আমি একটু অসুস্থ ছিলাম বেশ কিছুদিন। যার জন্য কাজ করা হয়নি। তবে সম্প্রতি ‘ইংলিশ ক্লাব’ নামে শিশুদের নিয়ে একটি কাজ করেছি। এটি দুরন্ত টেলিভিশনে প্রচারিত হচ্ছে। টানা ১০ দিন এই কাজটা করেছি। এরপর থেকেই আবার অসুস্থ হয়ে গেছি। জ্বর, ব্যাকপেইন, কাশি। এজন্য হাতে যে কাজগুলো প্রাথমিক আলোচনায় ছিল, সেগুলো বাধ্য হয়ে না করে দিতে হয়েছে। তবে এখন একটু সুস্থ হয়েছি।
এখন তো সুস্থ হয়েছেন। আবার কবে কাজে ফিরবেন?
একটি ধারাবাহিক নাটকের কাজ শুরু করতে যাচ্ছি। এটি বৃন্দাবন দাশের লেখা এবং সালাউদ্দিন লাভলুর পরিচালনায় নির্মিত হবে। ২১ অক্টোবর থেকে ধারাবাহিকটির শুটিং শুরু হবে। তবে আমি শুটিংয়ে অংশ নেব ২৩ অক্টোবর থেকে। আরো কিছু কাজের ব্যাপারে আলোচনা হচ্ছে। কিন্তু এখনো চূড়ান্ত হয়নি।

এখন তো অনেক ওয়েব ফিল্ম হচ্ছে। আপনি কি কাজ করছেন?
এখন যেসব ওয়েব ফিল্ম হচ্ছে, তাতে তো বেশিরভাগই দেখছি তরুণ শিল্পীদের গল্প। সব বয়সী চরিত্র আছে এমন ওয়েব ফিল্ম খুব একটা হচ্ছে না। যার জন্য খুব বেশি প্রস্তাব পাইনি। সম্প্রতি একটা ওয়েব ফিল্মে কাজের জন্য প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু তখন দুরন্ত টেলিভিশনের কাজটা করছিলাম। যার জন্য সেটা করতে পারিনি।

সিনেমায় অভিনয় করছেন কি?
সিনেমাতেও কাজ করা হচ্ছে না। কারণ গল্প পছন্দ হচ্ছে না। যারা আমার সঙ্গে যোগাযোগ করেছেন, তাদের গল্প আমার ভালো লাগছে না। আবার ভালো কিছু কাজও হচ্ছে। কিন্তু সেই কাজগুলোতে আবার আমি ডাক পাইনি। সব মিলিয়ে ব্যাটে বলে মিলছে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়