এ মাসের ১৫ দিনে ডেঙ্গু রোগী ছাড়ালো ৩ হাজার

আগের সংবাদ

ভস্মীভূত হিন্দুপল্লীজুড়ে আতঙ্ক : মূল হোতাসহ ৪৬ জন গ্রেপ্তার, থানায় দুই মামলার প্রস্তুতি, প্রতিবাদে রংপুরে বিক্ষোভ > সাম্প্রদায়িক হামলা

পরের সংবাদ

ঝগড়াটে আনুশকা

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : তারকা দম্পতিদের মধ্যে বিরাট কোহলি ও আনুশকা শর্মাকে নিয়ে হইচই একটু বেশিই হয়। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজেদের মধ্যে ঝগড়া বাঁধিয়ে আলোচনায় ভারতের এ তারকা দম্পতি। সম্প্রতি একটি মোবাইল ফোনের বিজ্ঞাপনে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে এসে ঝগড়া শুরু করে দেন তারা। তাও আবার ক্যামেরা অন থাকা অবস্থাতেই! শুটিংয়ের ফাঁকে আনুশকার ছবি তোলেন কোহলি। নিজের ছবি দেখে আনুশকা খুশিতে বাগবাকুম করতে থাকেন। বলেন, ‘এই ছবিতে আমাকে দুর্দান্ত লাগছে। তাই না?’ কিন্তু স্ত্রীর সৌন্দর্যকে যেন পাত্তাই দিলেন না কোহলি। সোজা ক্রেডিট দিলেন নিজের ‘ফটোগ্রাফি স্কিল’কে। বললেন, দেখতে হবে না ক্যামেরাম্যানটা কে? এতে ক্ষেপে যান আনুশকা। স্বামীকে উচিত শিক্ষা দিতে পাল্টা জবাবে আনুশকা বলেন, ‘না, আমার মনে হয় ক্যামেরাটা খুব ভালো’। জবাবে কোহলি প্রসঙ্গ পাল্টে নিজের কথা বলা শুরু করেন, ‘ছবি নেয়া হয়ে যাওয়ার পর নিজের ছবিগুলো দেখতে আমি খুব ভালোবাসি।’ কোহলিকে মাঝপথে থামিয়ে আনুশকা বলে ওঠেন- ‘সেগুলো ভালো হয় কারণ আমি তুলে দিই।’ ব্যস দুজনের কথার লড়াই এভাবেই এগিয়ে যেতে থাকে। এদিকে নিজেদের তোলা ছবি নিয়ে কোহলি-আনুশকার এই আপসের ঝগড়া বেশ মনে ধরেছে নেটিজেনদের। দুই তারকার পক্ষ-বিপক্ষ নিয়ে তারাও মজা করেছেন নেট দুনিয়ায়। এক অনুরাগী লিখেছেন, ‘কোহলি ভুল করেও তর্ক করো না, আনুশকাই তোমার ছবি সবচেয়ে ভালো তোলে’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়