এ মাসের ১৫ দিনে ডেঙ্গু রোগী ছাড়ালো ৩ হাজার

আগের সংবাদ

ভস্মীভূত হিন্দুপল্লীজুড়ে আতঙ্ক : মূল হোতাসহ ৪৬ জন গ্রেপ্তার, থানায় দুই মামলার প্রস্তুতি, প্রতিবাদে রংপুরে বিক্ষোভ > সাম্প্রদায়িক হামলা

পরের সংবাদ

চমক দিলেন জিৎ

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : এবার পূজাতে মুক্তি পেয়েছে টলিউডের অভিনেতা জিৎ-এর নতুন সিনেমা ‘বাজী’। সাধারণত পূজায় নিজের ছবি রিলিজ করেন না জিৎ। কিন্তু করোনাকালে এবার বদলে গেছে সমীকরণ। এই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। পশ্চিমবঙ্গের পাশাপাশি সিনেমাটি চলছে বাংলাদেশের ৪৪টি হলে। এরই মধ্যে নিজের নতুন সিনেমা ‘রাবণ’-এর পোস্টার শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। পোস্টারে জিৎ-এর লুক দেখেই ভক্তদের মনে তৈরি হয়েছে নানা প্রশ্ন। এবার কি খলনায়কের চরিত্রে দেখা যাবে তাকে, তা নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা। সোশ্যাল মিডিয়ায় পোস্টার শেয়ার করার সঙ্গে সঙ্গেই তার ফ্যানদের উৎসাহ চোখে পড়ার মতো। কমেন্ট সেকশনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রু²িনী মৈত্র ও এনা সাহাও পোস্টারে তার লুকে প্রশংসায় পঞ্চমুখ। জিৎ-এর নতুন ছবি পরিচালনা করবেন নতুন পরিচালক এমএন রাজ। এর আগে টলিউডের পরিচালক রাজা চন্দের সহকারী হিসেবে কাজ করছেন তিনি। অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করবেন জিৎ। খুব শিগগিরই শুরু হবে শুটিং।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়