এ মাসের ১৫ দিনে ডেঙ্গু রোগী ছাড়ালো ৩ হাজার

আগের সংবাদ

ভস্মীভূত হিন্দুপল্লীজুড়ে আতঙ্ক : মূল হোতাসহ ৪৬ জন গ্রেপ্তার, থানায় দুই মামলার প্রস্তুতি, প্রতিবাদে রংপুরে বিক্ষোভ > সাম্প্রদায়িক হামলা

পরের সংবাদ

এসআইবিএলের ৩য় প্রান্তিকের ব্যবসায় সম্মেলন

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) ২ দিনব্যাপী তৃতীয় প্রান্তিক ব্যবসায়িক সম্মেলন গতকাল শেষ হয়েছে। সম্মেলনে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী। অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. তাজুল ইসলাম, উপব্যবস্থাপনা পরিচালক আবু নাসের চৌধুরী, মো. সিরাজুল হক, মো. সামছুল হক ও মুহাম্মদ ফোরকানুল্লাহ, কোম্পানি সচিব আব্দুল হান্নান খান ও মানবসম্পদ বিভাগের প্রধান কাজী ওবায়দুল আল ফারুক উপস্থিত ছিলেন। ব্যবসায়িক সম্মেলনে জানুয়ারি থেকে সেপ্টেম্বর মাস পর্যন্ত অর্জিত লক্ষ্যমাত্রার বিশ্লেষণ এবং বছর শেষে লক্ষ্যমাত্রা অর্জনে করণীয় সম্পর্কে আলোচনা করা হয়। ব্যবস্থাপনা পরিচালক তার বক্তব্যে শাখা ব্যবস্থাপক ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানদের উদ্দেশে নানা দিকনির্দেশনা দেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়